ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জে সদ্য যোগদানকৃত জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান -এর শ্রদ্ধা

  প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:৫২:১৮ প্রিন্ট সংস্করণ

বঙ্গবন্ধুর সমাধিতে গতকাল বিকালে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জে সদ্য যোগদান কৃত সিনিয়র জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান। ছবিঃ দৈনিক ভোরের দর্পণ।

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জে সদ্য যোগদানকৃত সিনিয়র জেলা ও দায়রা জজ মো. কামরুল হাসান।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফর সঙ্গী হিসেবে তার সহধর্মিনী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন ।

এ সময় গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো.হায়দার আলী খোন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আবু ইব্রাহিম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুন, জেলা জজশীপ ও জেলা ম্যাজিস্ট্রেসী’র অন্যান্য বিচারকগণ, জেলা ও দায়রা জজ আদালতের নাজির জাকির হোসেন উকিল, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুর প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর সিনিয়র জেলা ও দায়রা জজ বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত পরিদর্শন বইয়ের মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by