রাজশাহী

বড়াইগ্রামে মাছ চুরি করতে গিয়ে নিহত ১, আটক ১,

  প্রতিনিধি ১৬ মে ২০২৩ , ১:১৬:২৩ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে রাতের অন্ধকারে পুকুরের মাছ চুরি করে শিকার করতে গিয়ে একজন নিহত হয়েছেন। এ সময় মালিক পক্ষের লোকজন একজনকে আটক করেছে এবং অপর একজন পালিয়ে গেছে। মঙ্গলবার ভোরে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের চুলকাটি  এলাকা থেকে নিহত লিয়াকত আলী (৫০) এর লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার নগর ইউনিয়নের দোগাছী গ্রামের চয়েনউদ্দিন সরকারের ছেলে। আটকৃত ও পলাতক ২ জন হলেন যথাক্রমে একই ইউনিয়নের মনপীরিত গ্রামের আনন্দ আলীর ছেলে হালিম আলী (৫২) ও দোগাছী গ্রামের বাদশা সানের ছেলে আমির সান (৫০)।
আটককৃত হালিম আলী জানান, সোমবার দিবাগত মধ্যরাতে মাঝগাঁও বোয়ালিয়া বিলে আবু তাহেরের পুকুরের মাছ চুরি করে শিকার করতে গেলে মালিক পক্ষের লোকজন টের পায়। পরে ধাওয়া দিলে তিনজন তিনদিকে দৌড় দিলে তারা তাকে আটক করে। পরে সকালে জানতে পারে লিয়াকতের লাশ সøুইসগেটের পশ্চিমে ক্যানেলের পাড়ে পাওয়া গেছে।
স্থানীয়রা জানান, নিহত লিয়াকতের শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধাওয়া করে আটক করার পর মারপিটে তার মৃত্যু হয়েছে, এমনটাই মনে করছেন তারা।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, নিহত লিয়াকতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তিনি আরও জানান, ধাওয়া দেওয়ার সাথে জড়িত তারেক ও আল-আমিন নামে দুইজনকে আটক করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by