বরিশাল

বরিশালে ইউএনওর বাসভবনে হামলার ঘটনায় আটক ১৩

  প্রতিনিধি ১৯ আগস্ট ২০২১ , ৪:৫৪:৩০ প্রিন্ট সংস্করণ

প্রশান্ত কুন্ডু, বরিশাল :

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার ঘটনায় অভিযোগ ও সিসিটিভি ফুটেজ রেকর্ড দেখে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর ১২টায় কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
আটকৃতরা হলেন, বরিশাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু, ত্রাণ বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, ছাত্রলীগের সহ-সভাপতি অলিউল্লাহ অলি, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ১৩ জন।
এদিকে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবনে হামলার সিসিটিভি ক্যামেরার একটি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ২০ সেকেন্ডের ওই ফুটেজ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকতার অফিসের এক কর্মকর্তা। এছাড়াও তাদের কাছে হামলার পুরো ফুটেজ রয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য, বুধবার (১৮ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর সি এন্ড বি রোডে এলাকার থানা কাউন্সিল (উপজেলা পরিষদ) কম্পাউন্ডে দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, গুলিবর্ষণসহ গুলিবিদ্ধের ঘটনা ঘটে।
এতে ১৫ জন গুলিবিদ্ধ ও আহত ৩০ হন। তবে মেয়র জ্যাকেট পরিহিত থাকায় তার শরীরের গুলিবিদ্ধ না হলেও শরীরে প্রচণ্ড ব্যথা পায়। আহতদের মধ্যে শেরেবাংলা মেডিকেলে ২৭ জনকে ভর্তি করা হয়। যার মধ্যে ২ জন পুলিশ সদস্য রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by