খেলাধুলা

বাংলাদেশে আসা আফগান দলে করোনার হানা

  প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৫১:১১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বাংলাদেশ সফরে আসা আফগানিস্তান জাতীয় দলের বহরে হানা দিয়েছে করোনা। সফরকারী বহরের ৬ জনেরও বেশি সদস্য করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শীর্ষস্থানীয় সূত্র জানিয়েছে, খেলোয়াড় ও সাপোর্ট স্টাফ মিলে ৬ জনেরও বেশি সদস্য করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন।

এর মধ্যে আছেন দলের ভারতীয় ফিজিও প্রশান্ত পঞ্চাদাও। সূত্র জানায়, ‘তাদের প্রত্যেককেই আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার ঢাকা পৌঁছানোর পর রবিবার ২৩ সদস্যের বহর সিলেটে পৌঁছায়। সেদিনই করোনা পরীক্ষা করা হয় এবং সোমবার জানা যায়, বহরের ৬ জনেরও বেশি সদস্য করোনা পজিটিভ।’

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী আফগানিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। তার আগে সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করছে সফরকারী দল। যদিও কোচিং স্টাফের সব সদস্য এখনও দলের সাথে যোগ দেননি। বাংলাদেশের মাটিতে আফগানরা খেলবে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১১টায়।দিনের আলোয় অনুষ্ঠিতব্য প্রতিটি ম্যাচের ভেন্যু সাগরিকা খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

ওয়ানডে সিরিজ শেষে দুই দল পাড়ি জমাবে ঢাকায়। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দুটি টি-টোয়েন্টি। ৩ ও ৫ মার্চ দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

আরও খবর

Sponsered content

Powered by