ফুটবল

বাংলাদেশ-নেপাল ম্যাচ: টিকিটের দাম ও পাবেন যেখানে

  প্রতিনিধি ৯ নভেম্বর ২০২০ , ১১:২৫:৫৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বিশ্বব্যাপী করোনার প্রকোপে গ্যালারি হয়ে পড়েছে দর্শকশূন্য। বিশ্বের বিভিন্ন টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে গ্যালারি শূন্য রেখেই। তবে বাংলাদেশ-নেপাল প্রীতি ম্যাচে ফিরতে যাচ্ছে সীমিত সংখ্যক দর্শক। ১৩ ও ১৭ নভেম্বরের ম্যাচ দুটিতে এক-তৃতীয়াংশ দর্শক গ্যালারিতে বসার সুযোগ দিতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

করোনাকালে নেপালের বিপক্ষে বাংলাদেশের আসন্ন প্রীতি ম্যাচ দুটিতে স্টেডিয়াম দর্শক উপস্থিতি সীমিত করা হচ্ছে। ফিফা অনুমোদিত ম্যাচ হওয়ায় ফিফার নির্দেশনা মানতে হচ্ছে বাফুফেকে।

তাই প্রতি ম্যাচে ৮ হাজার টিকিট ছাড়া হবে। ম্যাচের দুই দিন আগে টিকিট কিনতে পারবে দর্শকরা। প্রীতি ম্যাচের টিকিট মিলবে বাফুফে ভবন এবং  বঙ্গবন্ধু স্টেডিয়ামে। এছাড়া মতিঝিল, খিলগাঁও, বাসাবো এবং পুরনো ঢাকার বিভিন্ন এলাকায় টিকিট বিক্রি করা হবে।

প্রথম ম্যাচের আগে ১১ নভেম্বর সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬ পর্যন্ত বাফুফে ভবন ও অন্য স্থানগুলোতে মিলবে টিকিট। আগে এলে আগে পাবেন ভিত্তিতে দর্শকরা টিকিট কিনতে পারবেন। দ্বিতীয় ম্যাচের আগে ১৫ নভেম্বর একইভাবে টিকিট বিক্রি হবে।

বাফুফে জানায়, এই ম্যাচ দুটিতে ভিআইপি টিকিট থাকবে ৬০০টি। এর মধ্যে ৫০ ভাগ সৌজন্য টিকিট হিসেবে বিতরণ করা হবে। বাকি ৫০ ভাগ থাকবে সাধারণ মানুষের জন্য। দাম পড়বে ৫০০ টাকা করে।

এছাড়া সাধারণ গ্যালারির টিকিট থাকবে ৭৪০০টি। যার মূল্য পড়বে ১০০ টাকা করে। প্রীতি ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।

আরও খবর

Sponsered content

Powered by