চট্টগ্রাম

বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৩ , ৩:১২:০৭ প্রিন্ট সংস্করণ

মোঃ পারভেজ, নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশন (বিএসএএ) এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল চট্টগ্রাম নগরীর রেডিসন বøু মেজবান হলে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) এসোসিয়েশনের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ আরিফের সভাপেিতত্ব ও নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিলে এসোসিয়েশনের সিনিয়র ভাইস-চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানসহ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এবং সদস্য এজেন্টদের প্রতিনিধিবৃন্দ ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষসহ সরকারি বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাগণ, অন্যান্য এসোসিয়েশনের গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রেস ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রয়, বিজিএমইএ’র ১ম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিন মোঃ রেজা, সেক্রেটারী দেবদুলাল ভৌমিক।

এসময় বক্তারা দেশের সমৃদ্ধি ও উন্নয়ন অগ্রযাত্রায় শিপিং সেক্টরের অবদানের কথা তুলে ধরে বক্তারা গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন। সেই সাথে মহান সৃষ্টিকর্তার কাছে দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by