খেলাধুলা

‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় সিরিজের শিরোপা উন্মোচন

  প্রতিনিধি ৫ অক্টোবর ২০২২ , ৬:৩৬:১৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপের ঠিক আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। বুধবার টয়লেট্রিজ প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘বাংলা ওয়াশ’ এর টাইটেল স্পন্সরে ‘বাংলা ওয়াশ টি-২০ ত্রি-সিরিজের’ শিরোপা উন্মোচন করা হয়েছে।

শিরোপা উন্মোচন করেন নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসন, পাকিস্তান অধিনায়ক বাবর আজম ও বাংলাদেশ টি-২০ দলের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান। বাংলাদেশ দলের নিয়মিত টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান উপস্থিত থাকতে না পারায় নুরুল তার হয়ে দায়িত্ব পালন করেন।

সাকিব সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে ছিলেন। অন্যদিকে বাংলাদেশ দলের অন্য ক্রিকেটাররা আরব আমিরাতে টি-২০ সিরিজ খেলে দেশে ফিরে তারপর নিউজিল্যান্ড গেছেন। সাকিবের মঙ্গলবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল।

অন্যদিকে পাকিস্তান দলের ক্রিকেটাররা সোমবার রাতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়েন। ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচের টি-২০ সিরিজ খেলেছেন বাবর আজমরা। ওই সিরিজে ৪-৩ ব্যবধানে হেরেছে পাকিস্তান। ঘরের মাঠে ঐতিহাসিক ওই সিরিজ শেষ করেই নিউজিল্যান্ডের বিমান ধরতে হয় বাবর-রিজওয়ানদের।

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। ৭ অক্টোবর বাংলাদেশ সময় সকাল আটটায় শুরু হবে ম্যাচ। একদিন পরে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। এরপর ১২  ও ১৩ অক্টোবর যথাক্রমে নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে লাল-সবুজের প্রতিনিধিরা। বিশ্বকাপের এই দুই ফেবারিটকে চ্যালেঞ্জ জানাতে পারলেই বিশ্বকাপের প্রস্তুতি সম্পন্ন হবে বলে মন্তব্য করেছেন টাইগার ব্যাটিং কোচ জেমি সিডন্স।

আরও খবর

Sponsered content

Powered by