দেশজুড়ে

বাগেরহাট জেলা আ. লীগের সাবেক সাধারণ সম্পাদকের করোনায় মৃত্যু

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২০ , ১১:৫৮:০৬ প্রিন্ট সংস্করণ

আক্রান্ত হয়ে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফকির মো. মনসুর আলী (৭৫) মারা গেছেন।(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলঅইহি রাজিউন )।

মঙ্গলবার রাতে ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফকির মো. মনসুর আলী একটানা ২০ বছর বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

জেলা আওয়ামী লীগের নির্ভরযোগ্য সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

ফকির মো. মনসুর আলী ছাত্রলীগের সম্পৃক্ত হওয়ার মাধ্যমে রাজনীতিতে যোগ দেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ১৯৮৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত তিনি বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। আওয়ামী লীগকে জেলাব্যাপী সাংগঠনিক ভাবে শক্তিশালী করার পাশাপাশি এরশাদবিরোধী আন্দোলনে বাগেরহাটে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। একাধিক বার তিনি বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

পারিবারিক সূত্রে জানানো হয়েছে, ফকির মো. মনসুর আলীর লাশ বৃহস্পতিবার বাগেরহাটে আনা হবে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে মুক্তিযোদ্ধা হিসাবে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে কচুয়া উপজেলা সদরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by