চট্টগ্রাম

বান্দরবানে সন্ত্রাসী ২ গ্রুপের গোলাগুলিতে নিহত ৮ জন

  প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৩ , ২:০৮:৪৯ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার খাংতাম পাড়া এলাকায়  সন্ত্রাসীদের দুই গ্রুপের গোলাগুলিতে আটজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে।
স্থানীয়দের দেয়া তথ্য মতে ৬ই এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭-৮ টার দিকে দুর্গম খাংতাম পাড়া এলাকায় গোলাগুলির শব্দ শুনতে পায়। গবীর রাতে কে বা কারা গোলাগুলি করছে তা তারা জানাতে পারে নি।এদিকে ৭ই এপ্রিল (শুক্রবার) সকাল ১১ টায় স্থানীয়রা খাংতাম পাড়া সরকারি প্রাইমারি স্কুলের মাঠে অজ্ঞাতনামা ৮ টি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে রোয়াংছড়ি থানা পুলিশ  ঘটনাস্থল হতে অজ্ঞাতনামা আটটি লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে, সদর হাসপাতালে  লাশ গুলো মর্গে রাখা হয়।
লাশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান।
স্থানীয়রা জানান গতকাল সন্ধ্যা ৭ টায় দুর্গম এলাকায় গোলাগুলির শব্দ শুনতে পেয়েছেন তারা।এদিকে সকালে কে বা কারা অজ্ঞাত লাশ গুলো খাংতাম পাড়া সরকারি প্রাইমারি স্কুলের মাঠে রেখে গেছে সে ব্যাপারে স্থানীয় সুত্র ও পুলিশ কিছু জানাতে পারে নি
এদিকে খাংতাম পাড়ায় সংঙ্ঘর্ষের ঘটনায় আতংকিত হয়ে  ঐ এলাকার প্রায় ৭০ টি খ্যয়াং পরিবার  রুমা বম কমিউনিটি সেন্টারে আশ্রয় নিয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।
এ বিষয়ে বান্দরবান জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম  জানান আজ সকাল ১১ টার দিকে আমরা খবর পাই দুর্গম খাংতাম পাড়া সরকারি প্রাইমারি স্কুলে অজ্ঞাতনামা ৮ টি লাশ পড়ে আছে খবর পেয়ে রোয়াংছড়ি থানা পুলিশ সেখানে যায় এবং লাশ গুলো উদ্ধার করে বান্দরবান  সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।তিনি বলেন প্রাথমিক ভাবে আমরা জানতে পেরেছি পাহাড়ি দুইটি সশস্ত্র সংগঠনের মধ্যে সংঙ্ঘর্ষের ঘটনায় তারা নিহত হয়েছে,তবে এখনো পর্যন্ত নিহতদের নাম ও পরিচয় সনাক্ত করা সম্ভব হয় নি এবং অনুসন্ধান কাজ এখনো চলমান আছে।

আরও খবর

Sponsered content

Powered by