রাজশাহী

বিএল সরকারী উচ্চ বিদ্যালয়ের
এসএসসি ২০২৩ শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  প্রতিনিধি ৩ মার্চ ২০২৩ , ২:১০:৫৩ প্রিন্ট সংস্করণ

এস,এম আল আমিন,সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী বনোয়ারি লাল (বিএল) সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৫৪তম ব্যাচ এসএসসি ২০২৩ শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল। বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ নুরুল আলম সেখ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সালেহা ইসহাক সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফসার আলী, শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল এর অর্থপেডিক রেজিস্ট্রার সার্জন ডাক্তার মোঃ নুরুল ইসলাম, সহকারী শিক্ষক রহিচ উদ্দিন।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাদিকুল ইসলাম ও আব্দুস সালাম প্রামানিক এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে দৈনিক আজকের জনবাণী ও দি গুড মর্নিং পত্রিকার স্টাফ রিপোর্টার আহসান হাবিব মুন্না, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দিবা শাখা মোঃ আব্দুস সালাম খান, সহকারী প্রধান শিক্ষক প্রভাতী শাখা অতুল চন্দ্র সেনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ক্যাপশন: সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী বনোয়ারি লাল (বিএল) সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৫৪তম ব্যাচ এসএসসি ২০২৩ শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি মোস্তফা কামালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by