চট্টগ্রাম

বিজয়নগরে অভিযান এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে

  প্রতিনিধি ১০ মে ২০২৩ , ৭:৪৩:৪৫ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন, বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় ১০ মে বিকাল ৩ ঘটিকায় মোঃ শাহজাহান সরকারের সভাপতিত্বে ও অভিযান ২৪ ডট কমের বিজয়নগর প্রতিনিধি মজিবুর রহমান সুজনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংস্থার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাংবাদিক সারুয়ার হাজারী পলাশ ।প্রধান বক্তা ছিলেন, পরিচালক মিজানুর রহমান খাঁন। স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা কমিটির সহ সভাপতি জিল্লুর রহমান, বক্তব্য রাখেন, নানু মিয়া সরদার, আবু ইউসুফ রেনু, দৈনিক ভোরের দর্পণের বিজয়নগর প্রতিনিধি ও বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব এর বিজয়নগর শাখার যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক আলমগীর হোসাইন, এম সাঈদ চৌধুরী মামুন, আকলিমা বেগম, মোঃ বাছির মিয়া, নির্মল সূত্রধর, আরাফাত রহমানসহ আরো অনেকেই ।
প্রত্যেক বক্তাই প্রতি মাসের ১০ তারিখ বেলা ৩ ঘটিকায় মাসিক সভায় নিয়মিত নিয়মিত সময় নির্ধারণ সহ বিভিন্ন দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ আলোচনা করা হয় ।
বিজয়নগরে ৯০ জন সদস্য থাকলেও সভায় অনেকেই অনুপস্থিত বিধায় উপস্থিতির বিষয়ে গুরুত্বারোপ করেন।

বক্তারা তার বক্তৃতায় অভিযান এর সফলতা কামনা করে এবং আগামীর পথ চলায় গঠনতন্ত্রের আলোকে সার্বিক কার্যক্রম পরিচালনা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।
চলমান কর্মসূচি শিক্ষা, স্বাস্থ্য ও জনসচেতনতার বিষয়ে মাঠ পর্যায়ে আরো গুছানো কাজ করার নানান দিক নিয়ে আলোচনা করেন এবং সদস্যরা কিছু দায়িত্ব ভাগাভাগি করে নেন।
এ সময় অভিযানের সদস্য, সাংবাদিক ও গণ্যমান ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।

আরও খবর

Sponsered content

Powered by