চট্টগ্রাম

বিজয়নগরে পরকালের বাড়ি তৈরিতে যুবকরা ব্যস্ত

  প্রতিনিধি ২১ মে ২০২৩ , ৫:২৪:৩৫ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া

একতাই শক্তি একতাই বল, পৃথিবী সৃষ্টির লগ্ন থেকে আজ পর্যন্ত পর্যালোচনা করলে দেখা যায়, যুববয়সে যেসব কাজ করে দৃষ্টান্ত স্থাপন করা সম্ভব, তা বয়স্কদের পক্ষে কঠিন হয়ে পরে।

যদিও স্থানীয় মুরুব্বীদের সহযোগিতা একান্ত প্রয়োজন সেখানে যুবকদের ভূমিকাও নিতান্তই প্রয়োজন, অন্যথায় কোন কাজ সফলতা অর্জন করা কঠিন হয়ে দাঁড়ায়।

এমনি দৃষ্টান্তে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ২নং চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামের পশ্চিমপাড়ার যুবকরা পরকালের ভয়ে ও মৃত্যুর পর স্থায়ী নিবাস এর হেফাজতের উদ্বেগ নিয়ে পাড়ার পশ্চিমে অবস্থানরত কবরস্থানকে হেফাজত করতে এলাকার ও মহল্লা বাসীর সকলের আর্থিক সহযোগিতায় অবহেলিত কবরস্থান (শেষ ঠিকানা নিবাস) কে মাটি ভরাট ও বাউন্ডারি করার উদ্যোগ নেন।
এ বিষয়ে গ্রামে বিশিষ্ট সরদার ও বর্তমান সাতগাওঁ গ্রামের ৭নং ওয়ার্ডের মেম্বার ফরিদ মিয়া বলেন, এটা খুবই ভালো কাজ, মুসলমানদের শেষ ঠিকানা, সেটা তারা সংস্কার করতেছে তাদের একান্ত নিঃস্বার্থ পরিশ্রমে। আমি তাদেরকে সাধুবাদ জানাই ও ভবিষ্যতে এমন ভালো কাজ করতে আমার সকলে তাদের পাশে থাকবো।
এ বিষয়ে সার্বিক সহযোগী ও বর্তমান ৮নং ওয়ার্ডের মেম্বার বিল্লাল মিয়া বলেন, এটা নিঃসন্দেহে ভালো কাজ আমরা যুবকরা সকলে একত্রিতভাবে যেকোনো ভালো কাজ করা সম্ভব, এভাবে ভালো কাজে সাহসের সাথে সর্বাত্মক সহযোগিতায় এগিয়ে থাকব।

আরও খবর

Sponsered content

Powered by