শিক্ষা

বুয়েট শিক্ষার্থী ইফতেখার ৩ দিন ধরে নিখোঁজ

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২২ , ৬:১৫:১৪ প্রিন্ট সংস্করণ

তিন দিন ধরে বুয়েট শিক্ষার্থী নিখোঁজ

ভোরের দর্পণ ডেস্ক:

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যাল‌য়ের (বুয়েট) শিক্ষার্থী তারেক ইফতেখার গত তিন‌দিন ধ‌রে নি‌খোঁজ র‌য়ে‌ছেন। গত সোমবার (১৪ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের ড. এম এ রশীদ হল থেকে বড় ভাইয়ের বাসা বাড্ডায় যাওয়ার কথা বলে বের হলেও তি‌নি ভাইয়ের বাড়ি যান‌নি। ওইদিন থেকেই তি‌নি নিখোঁজ রয়েছেন। তাঁর ব্যক্তিগত মু‌ঠো‌ফোন‌টিও বন্ধ রয়েছে।

ইফতেখারের গ্রা‌মের চট্টগ্রামের পটিয়া থানার কৈগ্রামে। তিনি ওই গ্রা‌মের নুরুল আলমের ছেলে। বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী এবং ড. এম এ রশীদ হ‌লের ৩০১২ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী।

তারেক ইফতেখারের নিখোঁজের ব্যাপা‌রে গতকাল বুধবার ঢাকার চকবাজার থানায় বুয়েট প্রশাসনের পক্ষে সিনিয়র সিকিউরিটি অফিসার আবুল কালাম আজাদ একটি সাধারণ ডা‌য়ে‌রি ক‌রে‌ছেন।

সাধারণ ডা‌য়ে‌রি সূত্রে জানা যায়, বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের (১৭ ব্যাচ) শিক্ষার্থী (আইডি-১৭১০০৫৩) হল থেকে তার মেজ ভাইয়ের বাসার উদ্দেশ্যে বের হন। কিন্তু পরের দিন তার বাসা থেকে ফোন দিয়ে জানানো হয় সে তার ভাইয়ের বাসায় পৌঁছায়নি। নিখোঁজ হওয়ার পর থেকে মুঠোফোন বন্ধ দেখাচ্ছে। ইতোমধ্যে তার দুই ভাই এবং বুয়েট শিক্ষার্থীরা মিলে অনেক খুঁজেও তার কোন হদিস পাওয়া যায়নি। ঢাকা শহরের সরকারি হাসপাতাল গুলার ইমারজেন্সি ওয়ার্ড গুলায়ও খোঁজ নিয়ে আশাব্যঞ্জক সাড়া পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে তারেক ইফতেখারের মেজ ভাই তারেক মুহাম্মদ ইরফান বলেন, ‘সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেছি। কোথাও ভাইয়ের সন্ধান পাইনি। বিশ্ববিদ্যালয়ের সহপাঠী কিংবা পরিবারের কারো সঙ্গে কখনো মনোমালিন্যও হয়নি, তাহলে কেনো সে নিখোঁজ হবে?’

এ বিষয়ে জানতে চাইলে বুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, ‘এ বিষয়ে কর্তৃপক্ষ পুলিশের সাথে আলাপ করে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে।’

আরও খবর

Sponsered content

Powered by