চট্টগ্রাম

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর, আটক ২

  প্রতিনিধি ১২ জুন ২০২২ , ৮:০০:৩১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

কক্সবাজার সদরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে নির্মমভাবে মারধরের ঘটনায় আরমান ও রায়হান নামে দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার (১২ জুন) গভীর রাতে কক্সবাজার সদর খুরুশকুলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুল গিয়াস। তিনি বলেন, ঘটনাটি জানার পর রাতেই পুলিশের দুটি টিম ঘটনাস্থলে

গত ৩১ মে বিকেলে আশ্রয়ণ প্রকল্পের বেড়িবাঁধে এ ঘটনা ঘটে। শনিবার (১১ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়।

মারধরের শিকার তরুণ আব্দুল মোনাফ জানায়, ‘আশ্রয়ণ প্রকল্পে পাওয়া ঘরে আমরা থাকি। ওই দিন বোন মামার বাড়ি যাচ্ছিল। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা বোনকে নোংরা ভাষায় কথা বলে। নোংরা কথা শোনার পর  বোন কয়েকবার ফিরে আসতে চাইলে তারা বার বার পথ আটকায়। প্রকল্প থেকে এসব দেখে দৌড়ে আসি আমি। জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তারা বোনকে লাঠি দিয়ে আঘাত করে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। এ সময় কেন মারছে বা নোংরা কথা কেন বলছে জানতে চাইলে তারা আমাকেও মারধর শুরু করে।’

সে আরও বলে, অনেক মারধর করায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হই। পরে থানায় অভিযোগও করি। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। ব্যবস্থা না হওয়ায় উত্ত্যক্তকারীরা আরও বেপরোয়া হয়ে উঠেছে। তারা আবার মারধরের হুমকি দিচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by