বরিশাল

মঠবাড়িয়ায় মেয়ের আত্মহত্যার খবরে বাবারও আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২১ , ৭:০৩:০৪ প্রিন্ট সংস্করণ

পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় দাম্পত্য  কলহের জের ধরে জান্নাতী আক্তার হ্যাপী (১৯) নামের এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছে। মেয়ের আত্মহত্যার খবর শুনে শোক সইতে না পেরে ওই গৃহবধুর বাবা জাকির হোসেনও বিষপানে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় গৃহবধুর দাদা মান্নান হাওলাদার বাদী হয়ে হ্যাপীর স্বামি মামুন হাওলাদারের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা করলে পুলিশ রাতেই মামুনকে গ্রেপ্তার করেন।
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের হ্যাপীর তিন মাস বয়সের সময় বাবা জাকির হোসেন সুপারি গাছ থেকে পরে পঙ্গুত্ব বরণ করেন। এরপর হ্যাপীর মা অন্যত্র চলে যায়। শিশু সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে হ্যাপীর বাবা আর ২য় বিয়ে করেননি। তিনি মেয়েকে লালন পালন করে ভাগ্নে মামুনের কাছে বিয়ে দেন। রাইসা আক্তার তাবাসসুম নামে তাদের সাড়ে তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু মামুন সম্প্রতি পরকীয়ায় জড়িয়ে পড়েন। এনিয়ে দাম্পত্য কলহের জের ধরে হ্যাপী রবিবার বিষপানে আত্মহত্যা করেন। এদিকে মেয়ের মৃত্যুর খবর শুনে শোক সইতে না পেরে মাত্র দুই ঘন্টার ব্যাবধানে বাবা জাকির হোসেনও (৪৮) বাড়ির লোকজনের অগোচরে বিষপান করেন। স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, লাশ ময়না তদন্তের জন্য সোমবার সকালে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় একটি আত্মহত্যা প্ররোচনা ও একটি অপমৃত্যু মামলা হয়েছে। আত্মহত্যার প্ররোচনা মামলায় হ্যাপীর স্বামি মামুনকে গ্রেপ্তার করা হয়েছে। ১৭/০৮/২১, এস আর রাজু, পিরোজপুর প্রতিনিধি।

আরও খবর

Sponsered content

Powered by