চট্টগ্রাম

মতলব উত্তরে পুলিশের সহায়তায় প্রধানমন্ত্রীর ঘর পেলেন গৃহহীন খোদেজা বেগম

  প্রতিনিধি ১০ এপ্রিল ২০২২ , ৭:৩৬:২৭ প্রিন্ট সংস্করণ

মতলব প্রতিনিধি:

‘মুজিব শতবর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনায় মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানা অনুযায়ী সারা দেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য স্বপ্নের নীড় তৈরি করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার বেলা ১১টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সারা দেশের ন্যায় মতলব উত্তর থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেস্ক এবং বাংলাদেশ পুলিশের মাধ্যমে বাস্তবায়িত গৃহহীনদের জন্য নির্মিত ঘর হস্তান্তর উদ্বোধন করেন।

এ উপলক্ষে মতলব উত্তর থানায় আয়োজিত অনুষ্ঠানে গৃহহীন ও হতদরিদ্র খোদেজা বেগম (৪৬)-কে ঘরের চাবি হস্তান্তর করা হয়। উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের রজ্জব আলী বেপারীর কন্যা। তিনি স্বামী পরিত্যাক্ত, তার কোনও সন্তানও নেই দেখাশোনা করার জন্য। সে বেড়িবাঁধে ভাসমান অবস্থায় থাকতো। বেড়িবাঁধে জীর্ণ একটি ছাপড়া ঘরে থাকতেন তিনি। তাকে একটি ঘর উপহার দেওয়া হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামালের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. গিয়াস উদ্দিন চৌধুরী, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ’ পুলিশ সদস্য, জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by