চট্টগ্রাম

মতলব উত্তরে প্রেমিক যুগলের বিষপানে আত্মহত্যা

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২২ , ৬:১২:০৬ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিম নগর গ্রামে প্রেম জনিত কারনে আপন মামাতো – ফুফাতো ভাই বোনের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

সরজমিনে জানা যায়, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিম নগর গ্রামে গত ২৬ ফ্রেরুয়ারী শনিবার বিকালে প্রেম জনিত কারনে স্কুলে পড়ুয়া ছাত্র – ছাত্রী আত্মহত্যা করে।

ঘটনার বিবরনে জানা যায়, ছেলে মোঃ নিলয় (১৫) পিতা মৃতঃ আঃ হান্নান গ্রাম কলস ভাঙ্গা, তিনি বিগত ১ বছর পূর্ব থেকে নানীর বাড়ি কাশিম নগরে থাকতো, এই ঘরে চতূ্র্থ শ্রেনীতে পড়ুয়া তার মামাতো বোন ফাহিমা (১২) পিতাঃ মহন। এর সাথে প্রেম বন্ধনে আবদ্ধ ছিল। ঐ দিন বিকালে তারা দু’জন কি যেন খেয়ে হেলে দোলে জিমিয়ে উঠানে হাটতে থাকে, এ অবস্থা দেখে তাদের দাদী – নারীর নজরে পরলে, তার নানী রুপিয়া খাতুন ডাক চিৎকার দিলে আশে পাশের লোকজন এসে তরুন তরুনীকে মতলব হাসপাতালে পাঠায়, এখানে তাদের অবস্থা বেগতিক দেখে চাঁদপুর হাসপাতালে নেওয়া হলে ডাঃ দুজনকেই মৃত ঘোষণা করে।

এ ঘটনার খবর পেয়ে ছেলের মামা ও মেয়ের কাকা আবু সুফিয়ান জানান “আমি চরমোনাই যাইতে রওয়ানা হয়ে মোহনপুরে যাই, এসময় বাড়ি থেকে ফোন আসে এ দূর্ঘটনার। তার পর থানা পুলিশ এসে তাদের লাশ মর্গে পাঠায়। এর পর আর কিছু জানি না।”

মতলব উত্তর থানার এসআই আবু হানিফ ঘটনাস্থল গিয়ে লাশের সুরুত হাল রির্পোট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন। এসআই আবু হানিফ বলেন, “প্রেম জনিত কারণে কিটনাশক ঔষধ খেয়ে আত্মহত্যা করে। আসলে এ ঘটনাটি একটি রুদয় বিধারক।”

আরও খবর

Sponsered content

Powered by