চট্টগ্রাম

মতলব দক্ষিণে জুবায়ের হত্যার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২২ , ৬:৪৩:৪২ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব প্রতিনিধি:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পৌরসভার কালিকাপুর এলাকায় কিশোর জুবায়ের (১৪) হত্যায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

উল্লেখ্য, শনিবার ১২ নভেম্বর সকাল ১০টায় উপকেলার নারায়নপুর পৌরসভার কালিকাপুর আদর্শ দাখিল মাদ্রাসার সামনে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে জুবায়ের পরিবারের লোকজন জনপ্রতিনিধিসহ এলাকার লোকজন অংশগ্রহন করেন। এ সময় তারা আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ করেন।

জুবায়েরের বাবা এনামুল হক বাচ্চু বলেন, “নির্মমভাবে আমার ছেলেকে হত্যা করেছে লিটন ও তার পরিবারের লোকজন। আমি আমার ছেলের হত্যাকারীর ফাঁসি চাই। আমার ছেলের হত্যার বিচার দেখে যাতে আর কেউ এ ধরনের কাজ করতে সাহস না পায়। গত ৬ নভেম্বর সকালে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর গ্রামের মুন্সি বাড়িতে পানি পান করতে এসেছিল জুবায়ের। এ সময় ওই বাড়ির আব্দুস সামাদের ছেলে মো. লিটনের সার্টের পকেট থেকে ৫০ টাকা চুরি করে জুবায়ের। পরে বসত ঘরে নিয়ে দরজা বন্ধ করে মারধর করে। মারধরের একদিন পর জুবায়ের অসুস্থ হয়ে পড়লে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।”

এ ঘটনার ২দিন পর নিহতের বাবা বাদী হয়ে চার জনকে আসামি করে মতলব দক্ষিণ থানায় একটি হত্যা মামলা করে। ঘটনার পর থেকেই অভিযুক্ত আসামিরা সবাই পলাতক রয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by