বরিশাল

মনপুরায় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ৩ এপ্রিল ২০২৩ , ৮:০০:৪৩ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:
ভোলার মনপুরা উপজেলা থেকে গলায় ফাঁস দেওয়া এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মনপুরা থানা পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
রোববার (২ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে বাড়ির পেছনের একটি গাছের সঙ্গে ওড়না পেঁচানো মরদেহ দেখে স্থানীয়রা। তার গলায় ফাঁস লাগানো দাগ রয়েছে। সোমবার (৩ এপ্রিল) বেলা ১১টার দিকে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাঈদ এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতের নাম গোলাম রাব্বি (২২)। তিনি ওই উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ওমান প্রবাসী মো. সালাউদ্দিনের ছেলে এবং মনপুরা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহাবিদ্যালয়ের ইন্টারমিডিয়েট ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন।
পরিবারের বরাতে ওসি জানান, রাব্বি একটি স্মার্টফোন ব্যবহার করত। কয়েকদিন আগে ওই ফোনটি নষ্ট হয়ে যায়। এরপর তার পরিবারের কাছে নতুন একটি স্মার্টফোন কিনে দেয়ার জন্য চাপ প্রয়োগ করে৷ কিন্তু তার প্রবাসী বাবা নতুন ফোন কিনে দিতে অস্বীকৃতি জানান। যার ফলে রাগ-ক্ষোভে সে আত্মহত্যা করেছে।
তবে স্থানীয়ভাবে গুঞ্জন রয়েছে প্রেম গঠিত কারনে রাব্বি আত্মহত্যা করেছে। তার সঙ্গে যার প্রেমের সম্পর্ক রয়েছে সেই মেয়েটির অন্যত্রে বিয়ে হয়ে যাচ্ছে। এ ক্ষোভে সে আত্মহত্যা করেছে। তবে প্রেম সংক্রান্ত কোনো বিষয় তাদের জানা নেই বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও খবর

Sponsered content

Powered by