সিলেট

মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলা, অগ্নিসংযোগ

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২১ , ৫:১২:৪২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

হবিগঞ্জের আজমিরীগঞ্জে মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলা করেছে হেফাজতে কর্মীরা। হামলায় আজমিরীগঞ্জ থানার ওসি, দুই এসআই, এক এএসআইসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশের দুটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়। ভাঙচুর করা হয় পুলিশের পিকআপ ও একটি মোটরসাইকেল। 

পুলিশ জানায়, রোববার (২৮ মার্চ) দুপুরে আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় এলাকায় হেফাজত কর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে হেফাজত কর্মীরা মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলা করে। এ সময় থানার ওসি নুরুল ইসলামসহ ৭ পুলিশ আহত হয়। গুরুতর আহত অবস্থায় পুলিশের দুই এসআইকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে হেফাজত কর্মীরা পিছু হটে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম বলেন, আমি পিকআপ নিয়ে নোয়াগড় এলাকায় পৌঁছা মাত্র বিক্ষুব্ধ নেতা-কর্মীরা লাঠি নিয়ে অতর্কিত হামলা চালায়।

এতে আমিসহ আমার কয়েকজন অফিসার ও কনস্টেবল আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by