খুলনা

মাগুরায় মিনিস্টারের নতুন শো-রুম উদ্বোধন

  প্রতিনিধি ২৩ মে ২০২২ , ৪:৫৭:০৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

মাগুরার সীমাখালি বাজারের সরদার শপিং মলে দেশের অন্যতম বৃহৎ ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের নতুন শো-রুমের উদ্বোধন করা হয়েছে। আজ ২৩ মে সোমবার সকালে নতুন শো-রুমটি উদ্বোধন করেন শতখালী ইউনিয়নের চেয়ারম্যান শিল্পপতি মো. আনোয়ার হোসেন ঝন্টু।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. তরিকুল ইসলাম, চুয়াডাঙ্গার ডিএম মো. আব্দুল লতিফ, বিশিষ্ট সমাজসেবক মো. ওয়াজেদ আলী সরদার, সীমাখালি বাজারের দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আবুল কালাম আজাদ।

মিনিস্টার গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজার এইচএম তহিদুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শতখালী ইউনিয়নের চেয়ারম্যান শিল্পপতি মো. আনোয়ার হোসেন ঝন্টু বলেন, “সীমাখালির মানুষ হাতের নাগালে মিনিস্টার গ্রুপের একটি নতুন শো-রুম পেল। যেখানে খুব সহজেই কম দামে গ্রাহকরা দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে। এছাড়াও নতুন শো-রুম উদ্ভোধন উপলক্ষে শো-রুমটিতে দেওয়া হয়েছে বিশাল অফার। যার মাধ্যমে গ্রাহকরা আনন্দের সাথে মিনিস্টারের পণ্য ক্রয় করতে পারবে।”

মিনিস্টারের সকল ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য পাওয়া যাবে এই নতুন শো-রুমটিতে। যেখান থেকে কিস্তিতে পণ্য ক্রয় করতে পারবে গ্রাহকগণ। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সকল মিনিস্টারের পণ্য। একই সাথে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

আরও খবর

Sponsered content

Powered by