ঢাকা

মাছ বিক্রি হলো না চালের চুলাও জ্বলল না, লাশ হয়ে বাড়ী ফিরলেন স্বামী স্ত্রী!

  প্রতিনিধি ২৯ জুলাই ২০২১ , ৪:২৮:৪৭ প্রিন্ট সংস্করণ

হাফিজুর রহমান, মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

মাছ ধরে বিক্রির জন্য বাজারে যাবে হেলাল ও সুন্দুরী বেগম দম্পতিদের। প্রতিদিনের মতো প্রতিদিন ভোর বেলায় কারেন্ট জাল থেকে মাছ ধরে বাজারে বিক্রি করে চাল কিনে আনার কথা ছিলো তাদের। বাজারে মাছ বিক্রির পর চাল কিনে আনার পর চুলায় রান্না হবে পরিবারের ছেলে মেয়ে সহ সকলের সকালের খাবার। কিন্তু বাড়ী থেকে গতকাল বুধবার ভোর ৬ টার সময় বাড়ী থেকে বের হয়ে বাড়ীর পাশের একটি বিলে কারেন্ট জাল থেকে মাছ ছাড়িয়ে বাড়ী ফেরার সময় স্বামী স্ত্রী দুজনেই রাস্তা পার হওয়ার সময় ঘাতক একটি কার্ভাড ভ্যান তাদের কে চাপা দেয়। এতে ঘনটাস্থলেই তাদের স্বপ্ন বাজারে মাছ বিক্রি আর চাল কেনার স্বপ্ন স্বপ্নই থেকে গেল। চলে গেলেন পরিবারের উপার্জনক্ষম দু’জনই। এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনা বর্ণনা দিতে গিয়ে কন্নায় মুর্ছা যান নিহত দম্পতির বড় মেয়ে হেলেনা ও ছেলে সুমন মিয়া জানান ।

টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোর আনুমানিক ভোর ৬ টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াজান বাসষ্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, উপজেলার বানিয়াজান গ্রামের উত্তর পাড়া এলাকার মৃত হাতেম আলীর ছেলে হেলাল উদ্দিন (৪৫) ও তার স্ত্রী সুন্দরী বেগম (৪০)। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় একটি বিলে মাছ ধরতে যান ওই দম্পতি। মাছ ধরা শেষে তারা বাড়ি ফিরছিলেন। এ সময় বানিয়াজান বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তা পাড় হওয়ার সময় দ্রুত গতির আকিজ গ্রুপের একটি কার্ভাড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১১-১২৬২) তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে স্বজনরা তাদের মৃতদেহ বাড়ি নিয়ে যায়।

ধনবাড়ী থানার ওসি মো: চাঁন মিয়া জানান, গতকাল বুধবার( ২৮ জুলাই ২১)ইং ভোর আনুমানিক ৬ টার দিকে ঢাকা থেকে ৭ আপ ভর্তি একটি কার্ভ্যাট ভ্যান জামালপুরের দিকে যাচ্ছিলো । এমন সময় ধনবাড়ীর বানিয়াজান বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হওয়ার সময় কার্ভ্যাট ভ্যানের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্বামী স্ত্রী দুজনের মৃত্যু হয়। কার্ভ্যাট ভ্যানটি নিয়ন্ত্রণ হায়িরে রাস্তায় উল্টে যায়। এসময় টাঙ্গাইল-জামালপুর মহাসড়কে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়।

খবর পাওয়া মাত্রই ধনবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দ্রুুত ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে করা হয়। ট্রাকের চালক পালাতক রয়েছে। ট্রাকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এব্যাপারে থানায় আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by