রংপুর

মানুষের আস্থার জায়গা প্রধানমন্ত্রী শেখ হাসিনা : নৌপ্রতিমন্ত্রী

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২০ , ৪:১১:৪৬ প্রিন্ট সংস্করণ

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরলে নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির ঐচ্ছিক তহবিল হতে অনুদান এবং বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের মাঝে অনুদান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আমরা বীরের জাতি। আমরা যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। আলোচনা করে বাংলাদেশের সৃষ্টি হয় নাই। বর্তমান প্রজন্ম হয়তো সেই বাস্তব অবস্থাটা ইতিহাসের পাতা থেকে শিক্ষা নিয়েছে। কিন্তু আপনারা যারা মুদ্ধিযোদ্ধারা আছেন তাঁরা বাস্তব চিত্রটা দেখেছেন। কি প্রতিকূলতার অবস্থার মধ্যদিয়ে আমরা বাংলাদেশকে একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে পেয়েছি। আজকে একটি পক্ষ আওয়ামী লীগ সরকারের সমালোচনা করছে। যারা সেই সময় আওয়ামী লীগ সরকারকে নিয়ে সমালোচনা করেছিল। তারাও আজকে স্বীকার করছে বাংলাদেশের মানুষের শেষ ভরসার জায়গা, আস্থার জায়গা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিরল উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে এমপির ঐচ্ছিক তহবিল হতে অনুদান এবং বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের মাঝে অনুদান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রহমানের সভাপতিত্বে এবং উপজেলা রির্সোস সেন্টারের কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ, কে, এম মোস্তাফিজুর রহমান।
এ সময় উপজেলা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জাবের মো. সোয়াইব, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহসভাপতি আনোয়ারুল ইসলাম, প্রভাষক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক পিপি এ্যাডভোকেট রবিউল ইসলাম রবি, বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

Powered by