দেশজুড়ে

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ৫:১১:১৬ প্রিন্ট সংস্করণ

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পহেলা জুন দেশব্যাপী পালিত হয় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী ৷ এই অনুষ্ঠানটি একইসাথে উৎযাপিত হয় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়, দুটি ফ্যাক্টরি এবং ২০৫ টি শো-রুমসহ দেশব্যাপী  ৫,০০০ এরও বেশি সদস্যদের নিয়ে ।

গত পহেলা জুন 2023, বৃহস্পতিবার বিকেলে মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে গ্রুপটির চেয়ারম্যান জনাব এম এ রাজ্জাক খান রাজ (এফাবসিসিআই এর সহ সভাপতি) ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু’র উপস্থিতিতে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহুমান এর পরিচালনায় দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন কোম্পানির নির্বাহী পরিচালক, পরিচালক ,মহা-ব্যবস্থাপক,সকল স্তরের কর্মীবৃন্দসহ বিশিষ্ট সম্মানিত ব্যক্তিবর্গ। দোয়া মাহফিল শেষে উপস্থিত সকল স্তরের কর্মী, শুভাকাঙ্ক্ষী এবং ভার্চুয়ালি সংযুক্ত হয়ে দেশের সকল স্তরের কর্মীদের সাথে একযোগে শুভেচ্ছা বিনিময় করেন গ্রুপের চেয়ারম্যানসহ ঊর্ধতন কর্মকর্তাগন।

এছাড়াও ত্রিশালস্থ মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড ও গাজীপুরস্থ মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিস লিমিটেড এবং মিনিস্টার হিউম্যান কেয়ারের ফ্যাক্টরিসহ দেশব্যাপী সকল শো-রুমে অত্যন্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে দিনব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়৷

এসময় গ্রুপটির চেয়ারম্যান তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, “দীর্ঘ পথ পেরিয়ে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ আজ ২১ বছরে। এ দেশের মানুষের আমাদের ব্র্যান্ডের প্রতি ভালোবাসা ও সমর্থন ছাড়া এত দীর্ঘ যাত্রা সম্ভব হতো না । দেশের মানুষের এই আস্থা এবং ভালোবাসাকে পুঁজি করে আমরা আরো এগিয়ে যেতে চাই। মিনিস্টার গ্রুপের এই ২১ বছরের পথযাত্রায় পাশে থাকার জন্য সকল কর্মকর্তা-কর্মচারী, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করছি” ।

মিনিস্টার গ্রুপঃ

প্রসঙ্গত, মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড ২০১৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল ইলেকট্রনিক্স উৎপাদক প্রতিষ্ঠান, যার প্রতিষ্ঠাতা এম এ রাজ্জাক খান রাজ ২০০২ সালে মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রতিষ্ঠার মাধ্যমে যাত্রা শুরু করেন।

গ্রুপটি বর্তমানে এলইডি টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, আয়রন, রাইস কুকার, ব্লেন্ডার ,ওয়াশিং মেশিনসহ বিভিন্ন প্রকার হাউজহোল্ড ইলেকট্রনিক্স পণ্য তৈরি ও বাজারজাত করে থাকে।

করোনা মহামারীর সময় মিনিস্টার হিউম্যান কেয়ারি এর মাধ্যমে- ডিটারজেন্ট, হ্যান্ডওয়াশ, মাস্ক সহ বিভিন্ন জরুরী  পণ্য বাজারে নিয়ে আসে এবং ২০২২ সালে “ইরাজ” ই-কমার্স সাইট নিয়ে নতুন ভাবে গ্রাহকদের ই-কমার্স সেবা নিশ্চিত করছেন। এছাড়াও গ্রুপটি ইলেক্ট্রনিক্স পণ্যের সাথে সাথে পরিবেশ বান্ধব বিভিন্ন পণ্য ধীরে ধীরে দেশের সর্বস্তরের মানুষের জন্য বাজারে নিয়ে আসছে ।

গ্রুপটি বিশ্বব্যাপী স্থানীয়ভাবে উৎপাদিত ও পরিবেশ-বান্ধব ইলেক্ট্রনিক্স পণ্য রফতানি করার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by