দেশজুড়ে

মিরসরাইয়ে পিকআপ ভ্যান চাপায় ৪ পথচারী নিহত, ২ পুলিশ সদস্যসহ আহত ৬

  প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২২ , ৪:৫৬:৫২ প্রিন্ট সংস্করণ

আশরাফ উদ্দিন, মিরসরাই: মিরসরাইয়ের জোরারগঞ্জ বিশ্বরোড এলাকায় দ্রুতগামী এক পিকআপ ভ্যান চাপায় ৪ পথচারী ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ২ সদস্য সহ মারাত্মক আহত হয়েছে আরও ৬ জন।

বুধবার ( ১৪সেপ্টম্বর) দিনগত রাত সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ বিশ্বরোড সোনাপাহাড় ফিলিং স্টেশনের ১০০ গজ দক্ষিণে এই মারাত্মক দুর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় নিহতরা হলেন, মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম। নিহত সুমন ও শেখ ফরিদ আপন ভাই। এছাড়া আহতরা হলেন, জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এএসআই মো. মোস্তফা (৪৫), কনেষ্টেবল আব্দুল আউয়াল (৫০), স্থানিয় রফিক (২৫), আব্দুল আউয়াল (৫০), বাবুল কুমার দে ও রায়হান।

আহতদের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের একজনের হাত বিচ্ছিন্ন হয়েগেছে। এছাড়া ৩ জনের অবস্থা গুরুতর।

সরেজমিনে গিয়ে পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, জোরারগঞ্জ থানার বিশ্বরোডের মাথায় সোনাপাহাড় ফিলিং স্টেশন থেকে একটি লরি প্রধান সড়কে উঠার সময় একই দিক থেকে আসা একটি জোনাকি বাসের সাথে ধাক্কা লাগে। এতে লরির সাইট গ্লাস ভেঙ্গে যায়। সেটি নিয়ে উভয় পরিবহনের শ্রমিকদের মাঝে ঝগড়া চলছিলো। এতে উৎসুক স্থানিয় লোকজন জড়ো হয়। এসময় জোরারগঞ্জ হাইওয়ের পুলিশের দুই সদস্য ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশ সদস্যরা উভয় গাড়ির শ্রমিকদের কথা শুনে বিষয়টি সুরাহা করার চেষ্টা করছিলেন। এ সময় উত্তর দিক থেকে দ্রুতগামী একটি পিকআপ ভ্যান ( ঢাকা মেট্রো-ন-১৫-১০৭৭) উপস্থিত সকলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্থানীয় চার ব্যক্তির মৃত্যু হয়। আহত হয় আরো ছয় জন। আহতদের মধ্যে একজনের কব্জি আলাদা হয়ে যায় এবং তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের সকলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাস্থলে জোরাগঞ্জ হাইওয়ে পুলিশ ও জোরারগঞ্জ থানা পুলিশ উপস্থিত হয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করেছেন। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি আলমগীর হোসাইন জানান আহত সদস্যদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেছেন। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় প্রায় এক ঘন্টা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল এতে উভয়দিকে প্রায় দশ কিলোমিটার জুড়ে তীব্র যান সৃষ্টি হ

আরও খবর

Sponsered content

Powered by