দেশজুড়ে

মিরসরাইয়ে মোটরসাইকেল গ্যারেজে পুলিশের অভিযান চোরাই সন্দেহে ৪ মোটরসাইকেল জব্দ

  প্রতিনিধি ১২ আগস্ট ২০২১ , ৭:০১:৪৪ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের মিরসরাইয়ে গোপন সংবাদের ভিত্তিতে একটি মোটরসাইকেল গ্যারেজে অভিযান চালিয়েছে মিরসরাই থানা পুলিশ। অভিযানে উপযুক্ত কাগজ পত্র না থাকায় চোরাই সন্দেহে ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১২) আগষ্ট বিকালে উপজেলার সুফিয়ারোড় মুখে শাকিলের গ্যারেজে এই অভিযান পরিচালনা করা হয়।

এএসপি লাবিব আব্দুল্লাহ জানান, গোপন সংবাদে জানতে পারি শাকিলের গ্যারেজে বেশ কিছু চোরাই মোটর সাইকেল রাখা হয়েছে কাঠামো পরিবর্তন করে কম দামে বিক্রয় করার জন্য। তার মধ্যে একটি গাড়ির নাম্বার ও জানানো হয়। তথ্য যাচাই করে বিকালে গ্যারেজে অভিযান চালানো হয়। অভিযানে সঠিক কাগজ পত্র না থাকায় ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

জানা গেছে, সাম্প্রতিক মিরসরাইয়ে মোটরসাইকেল চুরি ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। প্রতিরাতে কোন না কোন মোরসাইকেল চুরি হয়ে যাচ্ছে। থানা পুলিশে অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগিরা। গত এক সপ্তাহে মিরসরাই সদর থেকে ৫টি মোটর সাইকেল চুরি হয়ে যায়। তার মধ্যে একটি মিরসরাই থানা পুলিশ উদ্ধার করে অন্য একটি মোটর সাইকেল ফেনী ডিবি পুলিশ উদ্ধার করে সাথে একমোটর সাইকেল চোরকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করে।

মিরসরাই থেকে গত ৬ মাসে শ খানেক মোটর সাইকেল চুরি হলেও কোন চোর কে এই পর্যন্ত শনাক্ত বা গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। তবে এএসপি সার্কেল লাবিব আব্দুল্লাহ জানিয়েছেন, পুলিশ বিভিন্ন তথ্যের ভিত্তিরে সাম্প্রতিক কয়েকজনতে শানাক্ত করে তাদের গতিবিধি নজর রাখছেন। উপযুক্ত তথ্য প্রমান পেলে গ্রেফতার করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by