দেশজুড়ে

মিরসরাইয়ে সা‌বেক মেম্বার কা‌সেম হত‌্যার দা‌য়ে বর্তমান মেম্বার বেলাল গ্রেফতার

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২২ , ৬:২৬:৪৭ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

মিরসরাইয়ে ৬ বারের নির্বা‌চিত জন‌প্রিয় ইউপি সদস্য আবুল কাশেমকে হত্যার দায়ে সদ‌্য নির্বাচিত ইউ‌পি সদস‌্য বেলাল মেম্বার‌কে গ্রেপ্তার ক‌রে মিরসরাই থানায় হস্তান্তর ক‌রে‌ছে র‌্যাব ১০ ঢাকা।  গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা পে‌ট্রোলপাম্প এলাকা থেকে সন্ধ‌্যা ৭টায় তা‌কে গ্রেফতার করা হয়।  শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বেলাল হোসেনকে আদালতে প্রেরণ করে‌ছে মিরসরাই থানা পু‌লিশ। আসামী বেলাল হোসেন উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড়ের বর্তমান ইউপি সদস্য।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। অধিকতর তদন্তের জন্য আদালতে তার রিমান্ড চাওয়া হবে। বেলালের নামে ডাকাতিসহ আরও একাধিক মামলা রয়েছে। প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি রাত ১০টায় উপজেলার শাহেরখালী খাল থেকে রক্তাক্ত অবস্থায় সাবেক ইউপি সদস্য আবুল কাশেম উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর ১ ফেব্রুয়ারি ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় ৩১ জানুয়ারি আবুল কাশেমের স্ত্রী বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার এজাহারভূক্ত আসামিদের মধ্যে ৩ জন এবং জড়িত সন্দেহে আরও একজনকে পুলিশ গ্রেপ্তার করে আদালত তাদের জেলহাজতে পাঠিয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by