দেশজুড়ে

মিরসরাই‌য়ের দূর্ধর্ষ মোটরসাই‌কেল চোর অ‌নি গ্রেফতার, চোরাই মোটরসাই‌কেল উদ্ধার

  প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২১ , ৭:১৯:০১ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম ) প্র‌তি‌নি‌ধি:

মিরসরাই‌য়ের শত শত মোটর সাই‌কে‌ল চুরীর মূল হোতা মে‌হেরাজ অ‌নি ও তার এক সহ‌যোগী‌কে গ্রেফতার ক‌রে‌ছে বাই‌জিদ বোস্তামী থানা পু‌লিশ। এসময় চু‌রি করা সুজু‌কি জিকজার ম‌ড়ে‌লের এক‌টি দা‌মি মোটরসাই‌কেল উদ্ধার করা হ‌য়ে‌ছে।

র‌বিবার ( ২৬ ডি‌সেম্বর) রাত ৯টায় তা‌কে মিরসরাই উপ‌জেলা সদর থে‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। গ্রেফতার কৃত অ‌নি মিরসরাই ১২ নং খৈয়াছড়া ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম‌্যান জা‌হেদ ইকবাল ছৌধুরীর ভাগীনা। তার পিতার নাম মঞ্জু। তি‌নি মিরসরাইতে ইন্সু‌রেন্স কোম্পা‌নি‌তে চাকরীকর‌তেন। ত‌বে ছে‌লের মোটরসাই‌কেল চু‌রি‌তে তার সহ‌যোগীতা র‌য়ে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ আ‌ছে।

জানা‌ গে‌ছে, গত ১৩ ডি‌সেম্বর হাটাজারী থানার জুনা‌য়েদ নামক এক ব‌্যা‌ক্তির এক‌টি দা‌মি ঝিকজার মোটরসাই‌কেল চুরি হ‌য়ে যায়। মোটরসাই‌কেল চু‌রি হওয়ায় তি‌নি বাদি হ‌য়ে স্থা‌নিয় পু‌লিশ ষ্টেশ‌নে মামলা ক‌রেন। মামলা পরবর্তী বিভিন্ন সূ‌ত্রে তথ‌্য পাওয়া যায় মিরসরাই‌য়ের দূর্ধর্ষ মেটারসাই‌কেল চোর মে‌হেরাজ অ‌নি ও তার স‌ঙ্গিরা মোটরসাই‌কেল‌টি চুরি ক‌রে‌ছে।

সেই ত‌থ্যের ভি‌ত্তি‌তে বাই‌জিদ বোস্তা‌মি থানাপু‌লিশ মে‌হেরাজ অ‌নি ও তার এক সহ‌যোগী‌কে গ্রেফতার ক‌রে মিরসরাই থানায় নেওয়া হয়। এসময় তার চু‌রি করা এক‌টি মোটরসাই‌কেল উদ্ধার ক‌রে পু‌লিশ।

স্থানীয় একা‌দিক ভুক্ত‌ভোগী মোটরসা‌কেল হারা‌নো ব‌্যা‌ক্তি অ‌ভি‌যোগ ক‌রে ব‌লেন, মে‌হেরাজ অ‌নির পু‌রো প‌রিবার‌টি মোটর সাই‌কেল চু‌রির সা‌থে সম্পৃক্ত। মে‌হেরাজ অ‌নিও তার চক্র‌টি মিরসরাই সহ আশপা‌শের বি‌ভিন্ন উপ‌জেলা ও থানা থে‌কে মোটরসাই‌কেল চু‌রি ক‌রে। চোরাই‌ মোটরসাই‌কেল অ‌নেক সময় সরাস‌রি ঘ‌রে নি‌য়ে প‌রিবা‌রের সদ‌স‌্যদের হেফাজ‌তে রা‌খে ও সময় সু‌যোগ বু‌ঝে কম দা‌মে বি‌ক্রি ক‌রে দেয়। উপ‌জেলায় প্রায় শ খা‌নেক মোটরসাই‌কেল চু‌রির সা‌থে সে সম্পৃক্ত।

এছাড়া ফেনী‌তে মোটরসাই‌কেল চু‌রি কর‌তে গি‌য়ে হা‌তে না‌তে ধরাপ‌ড়ে অনি ও তার সহ‌যোগী সাজ্জাদ। সেসময় তা‌কে মারধর ক‌রে ফেনী থানায় সোপর্দ করা হয়। সেই মামলা এখ‌নো চলমান র‌য়ে‌ছে। মিরসরাই থানায় বেশ ক‌য়েক‌টি মোটরসাই‌কেল চু‌রির মামলায়ও তা‌কে আসামী হি‌সে‌বে দেখা‌নে হ‌য়ে‌ছে। মোটরসাই‌কেল চু‌রির ঘটানার বেশ ক‌য়েক‌টি ভি‌ডিও পু‌টে‌জেও তা‌কে দেখা গে‌ছে।

 

স্থানীয় মোটরসাই‌কেল চালক‌দের দাবী তা‌র বিরু‌দ্ধে যেন ক‌ঠিন শা‌স্তির ব‌্যাবস্থা নেওয়া হয়। তা‌কে গ্রেফতা‌রের পর পর যেন জা‌মি‌নে এ‌সে পুনরায় মোটরসাই‌কেল চু‌রি‌তে জড়া‌তে না পা‌রে।

বাই‌জিদ থানা উপপ‌রিদর্শক খোর‌শিদ আলম জানান, বাই‌জিদ থানায় এক‌টি মোটরসাই‌কেল চু‌রির মামলার তদন্ত কর‌তে গি‌য়ে মে‌হেরাজ অ‌নির সন্ধান পাওয়া যায়। অ‌নেক কৌশ‌লে তা‌কে এক‌টি চোরাই মোটরসাই‌কেল সহ গ্রেফতার কর‌তে সক্ষম হই। তার বিরু‌দ্ধে বি‌ভিন্ন থানায় মোটরসাই‌কেল চু‌রির মামলা র‌য়ে‌ছে।

মিরসরাই সার্কেল এএস‌পি লা‌বিব আব্দুল্লাহ ব‌লেন মিরসরাই‌কে বেশ ক‌য়ে‌টি মোটরসাই‌কেল চু‌রির মামলা হ‌য়ে‌ছে। মোটরসাই‌কেল চু‌রির ঘটনা গু‌লিতে তার সম্পৃক্ততা থাক‌তে পা‌রে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ভূক্ত‌ভোগীরা। আমরাও তার বিরু‌দ্ধে উপযুক্ত ব‌্যবস্থা নি‌বো।

আরও খবর

Sponsered content

Powered by