চট্টগ্রাম

মেয়াদোত্তীর্ণ আহ্বায়ক কমিটি দিয়ে চলছে রায়পুরে ছাত্রলীগের কার্যক্রম

  প্রতিনিধি ২ জুলাই ২০২২ , ৪:২২:১৪ প্রিন্ট সংস্করণ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: আওয়ামী লীগ টানা তিনবার ক্ষমতায় থাকলেও আলোর মুখ দেখেনি রায়পুর উপজেলা ছাত্রলীগ। সম্মেলন ছাড়াই বারবার কমিটি দেওয়া হচ্ছে জেলা থেকে। বিতর্কিত কমিটি দেওয়ার ফলে বর্তমান আহবায়ক কমিটির আগের কমিটি মাত্র সাত দিনেই ভেঙ্গে দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। সবশেষে ১১ই এপ্রিল ২০২১ সালে আহবায়ক কমিটি গঠিত হয় তিন মাসের জন্য, এতে জেলা ছাত্রলীগের তৎকালীন সভাপতি শাহাদাত হোসেন শরিফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান সাক্ষরিত ছাত্রলীগের পেডে পাপেল মাহমুদকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন যার মেয়াদ শেষ হয়েছে বছর গড়ালো।

বর্তমানে বিভিন্ন ইউনিয়নের নেতারা ক্ষোভ প্রকাশ করে বলেন বর্তমান আহ্বায়ক কমিটি তিন মাসের জন্য গঠন করা হলেও মেয়াদ শেষ হয়েছে এক বছর হয়েছে, অভিযোগ আছে বর্তমান কমিটি তাদের সময়ে একটি ইউনিয়নের কমিটিও দিতে পারেনি যার জন্য দিন দিন ছাত্রলীগের কর্মী সংখ্যা কমছে এবং মিছিল মিটিংয়ে ছাত্রলীগের কর্মী সংখ্যার উপস্থিতি কম লক্ষ্য করা গেছে ।

এ বিষয় রায়পুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক পাপেল মাহমুদ বলেন, আমরা ইউনিয়ন কমিটি দেওয়ার জন্য বিভিন্ন প্রক্রিয়া গ্রহন করেছি উপজেলা আওয়ামী লীগের সভাপতির সাথে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত গ্রহন করা হবে এবং অচিরেই আমরা ইউনিয়ন কমিটি দেবো।

সম্মেলনের বিষয় জানতে চাইলে পাপেল মাহমুদ বলেন, আপাতত জেলা কমিটি নেই জেলা কমিটি গঠন হলে তাদের নির্দেশনায় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by