খুলনা

মোরেলগঞ্জ লক্ষীখালীতে আওয়ামীলীগ নেতা সেলিম হাওলাদারের ঘের দখলের অভিযোগ

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২১ , ৮:৩৬:৫৭ প্রিন্ট সংস্করণ

 

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার লক্ষীখালীতে আওয়ামীলীগ নেতা সেলিম হাওলাদারের ঘের দখলের পায়তারা অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সেলিম হাওলাদার জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

সরেজমিনে জানা গেছে, জিউধরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আওয়ামাীলীগ সভাপতি সেলিম হাওলাদার লক্ষিখালী বাজার সংলগ্ন সাড়ে ১২বিঘা জমিতে দীর্ঘ ৮ বছর যাবৎ শান্তিপূর্ণভাবে গলদা ও সাদা মাছের চাষ করে জীবন জীবিকা নির্বাহ করে আসছে। জমির মালিকদের যথানিয়মে হাড়ির টাকা পরিশোধের চুক্তিতে ঘের করেন। তার ঘেরে এখনো ১ লক্ষ ৩০ হাজার টাকার গলদা ও সাদা মাছ রয়েছে। কিন্তু একটি মহল তার ঘের দখলের জন্য পায়তারা করছে। ইতোমধ্যে এ মহলটি পেশি শক্তির জোরে ঘেরে মাটির ভেড়িবাঁধ ও ঘৈ ঘরের পাশে পানি নিষ্কাশনের জন্য পাইপ স্থাপন করার চেষ্টা করছে।

রাজনৈতিক প্রতিহিংসার শিকার সেলিম হাওলাদার উপায়ান্ত না পেয়ে ঘের দখলের নেতৃত্বে থাকা প্রভাবশালী জনৈক সজিবুর রহমানকে বিবাদি করে জেলা পুলিশ সপারের বরবাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। থানা অফিসার ইন চার্জ বিষয়টি তদন্তের জন্য এসআই জাহাঙ্গীর হোসেনকে দায়িত্ব প্রদান করেন।

সেলিম হাওলাদার জানান, পুলিশী তদন্তের পূর্বেই ঘেরদখলদারদার মহলটি মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) ঘেরের মাটি কেটে পানি নিষ্কাষনের পাইপ স্থাপন করেছে।

বিষয়টি তদন্তকারী কর্মকর্তাকে অবহিত করা হলে তিনি বলেন, যে জায়গায় পাইপ স্থাপন করেছে তদন্তে বিবাদি পক্ষ না পায় তবে তা ছেড়ে দিতে বাধ্য থাকবে। স্থানীয়রা জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশ উপেক্ষা করে তদন্তের পূর্বে কিভাবে ঘেরে মাটি কেটে পাইপ স্থাপন করে।

আরও খবর

Sponsered content

Powered by