রাজশাহী

মোলামগাড়ীহাট বালিকা উচ্চ বিদ্যালয়কে বাল্য বিয়ে মুক্ত ঘোষণা

  প্রতিনিধি ১৯ মে ২০২২ , ৬:৩৫:১৩ প্রিন্ট সংস্করণ

জয়পুরহাট প্রতিনিধি : মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের উদ্যোগে জয়পুরহাটের কালাই উপজেলায় মোলামগাড়ীহাট বালিকা উচ্চ বিদ্যালয় বাল্য বিয়ে মুক্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয়ের হলরুমে শিক্ষার্থীদের নিয়ে ওই শিক্ষাপ্রতিষ্ঠান বাল্যবিয়ে মুক্ত করার ঘোষণা করেন কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার। সেই সাথে বিদ্যালয়ের মুল ফটকে বাল্যবিয়ে মুক্ত এই শিক্ষাপ্রতিষ্ঠান উল্লেখ করে একটি সাইনবোর্ড টাঙ্গিয়ে দেওয়া হয়। বাল্যবিয়ে মুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করে মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম।

মোলামগাড়ীহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়পুরহাট জেলা মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সভাপতি খ ম আবদুর রহমান রনি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার।

এছাড়া বক্তব্য দেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের রাজশাহী বিভাগীয় রিজিউনাল ব্যবস্থাপক আসমা আক্তার, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুর রহমান, জেলা মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সাধারন সম্পাদক ও জয়পুরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাম্মীম আজিজ সাজ, স্থানীয় জিন্দাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, মোলামগাড়ীহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাদ্দেক হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস রত্না রশিদ, জেলা জাতীয় পার্টির সভাপতি হেলাল উদ্দিন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জায়েদা কামাল।

আরও খবর

Sponsered content

Powered by