ঢাকা

রমনা হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত সভাপতি কালীপদ ও সাধারণ সম্পাদক নৃপেনের শ্রদ্ধা

  প্রতিনিধি ১৩ মে ২০২৩ , ৬:৩৪:২২ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
রাজধানীর শাহবাগের রমনা পূর্ণব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটির সভাপতি সহকারী এটর্নী জেনারেল এডভোকেট কালীপদ মৃধা ও সাধারণ সম্পাদক নৃপেন্দ্র নাথ হীরা শনিবার (১৩ মে) গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরে শ্রদ্ধা নিবেদনসহ ঠাকুর পরিবারের সদস্যদের আশির্বাদ গ্রহন করেন।
শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের উত্তরসূরী মহা মতুয়াচার্য্য শ্রী হিমাংশুপতি ঠাকুর, বাংলাদেশ মতুয়া মহাসংঘের মহা সংঘাধিপতি মতুয়া মাতা সীমা দেবী, মতুয়াচার্য্য শ্রী অমিতাভ ঠাকুর এবং শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি মতুয়াচার্য্য শ্রী পদ্মনাভ ঠাকুর ও তার সহধর্মিনী মতুয়া মাতা সুবর্না দেবী, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান মতুয়াচার্য্য শ্রী সুব্রত ঠাকুর ও মতুয়াচার্য্য সুপতি ঠাকুর শিবু এবং সম্পদ ঠাকুর  নব নির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দকে আশির্বাদ প্রদান করেন। রমনার হরিচাঁদ মন্দির কমিটির নব নির্বাচিত কার্যকরী সভাপতি সুমন মন্ডল, নতুন এই কমিটি প্রদান উপলক্ষে গঠিত সমন্বয় কমিটির প্রধান মতুয়া রনজিৎ মল্লিক, ঢাকা জজ কোর্টের এডভোকেট পবিত্র মিস্ত্রীসহ রমনা হরিচাঁদ মন্দিরের শতাধিক ভক্ত এসময় উপস্থিত ছিলেন।
রমনার শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে এই কমিটির উত্তারোত্তর সাফল্য কমনা করে সাম্যবাদ আর ভাতৃত্ব বোধের অটুট বন্ধন বজায় রাখার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান শ্রীধাম ওড়াকান্দি ঠাকুর পরিবারের বয়োজেষ্ঠ সদস্য মহা মতুয়াচার্য্য শ্রী শচিপতি ঠাকুর।
মতুয়া মাতা সীমা দেবী বলেন, পূর্ণব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের মহান আদর্শের কারনে আজ সারা পৃথিবীতে তার সুনাম ছড়িয়েছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদী ছুটে এসেছেন শ্রীধাম ওড়াকান্দির শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরে পূজা দিতে। ঢাকা হরিচাঁদ মন্দিরের এই ভক্তরা  হরিচাঁদ ঠাকুরের সেই মহান আদর্শ রক্ষায় অগ্রনী ভূমিকা রাখছে। শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের অন্যতম উত্তরসূরী মতুয়াচার্য্য শ্রী অমিতাভ ঠাকুর বলেন, রাজধানী শাহবাগের রমনা শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটির সভাপতি এডভোকেট কালীপদ মৃধা, কার্যকরী সভাপতি সুমন মন্ডল ও সাধারণ সম্পাদক নৃপেন্দ্র নাথ হীরা অত্যন্ত যোগ্য মানুষ। তাদের নেতৃত্বে শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের মতুয়া আন্দোলন আরো এগিয়ে যাবে।
শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি মতুয়াচার্য্য শ্রী পদ্মনাভ ঠাকুর বলেন, রজধানীর শাহবাগের রমনায় পূর্ণব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ মন্দির প্রতিষ্ঠায় নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের অগ্রণী ভূমিকা ছিলো। তারা সকল ভক্তদের সমন্বয়ে ইতিবাচক কাজের মাধ্যমে সমাজের উন্নয়নে আরো ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আরও খবর

Sponsered content

Powered by