চট্টগ্রাম

রাউজানে মাস্টার দা সূর্যসেনের ১২৮তম জন্মদিন উদযাপন

  প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ৬:১৮:১৭ প্রিন্ট সংস্করণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি:

ব্রিটিশবিরোধী স্বাধীনতাসংগ্রামী মাস্টারদা সূর্যসেনের ১২৮তম জন্মদিনে শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করছেন তার জন্মভূমি রাউজানের মানুষ।

১৮৯৪ সালের ২২ মার্চ রাউজানের নোয়াপাড়া গ্রামে জন্ম নেয়া এই মহান বিপ্লবীর আবক্ষয় মূর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে মাস্টার দা সূর্যসেন স্মৃতি পাঠাগার, আ.লীগ, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষাপ্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক সংগঠন। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় রাউজান উপজেলা সদরের সূর্যসেন চত্বরে মাস্টারদা সূর্যসেন স্মৃতি পাঠাগারের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় মাস্টার দা সূর্যসেন স্মৃতি পাঠাগারের সভাপতি শ্যামল কুমার পালিত সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, রাউজান কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পৃথক পৃথকভাবে বাঙালির সংগ্রামী চেতনার বাতিঘর মাস্টারদা’র আবক্ষয় মূর্তিতে প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সেলিম নাওয়াজ চৌধুরী, যুবলীগ নেতা সাবের হোসেন, আবু ছালেক, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আসিফ প্রমূখ। পরে সূর্যসেন পাঠাগারের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content

Powered by