চট্টগ্রাম

রাঙামাটির নানিয়ারচরে সেনা টহলে হামলা, দুই সন্ত্রাসী নিহত

  প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২০ , ১০:৪৮:৫১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ অনলাইন:

রাঙামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর একটি টহল দলের ওপর সশস্ত্র হামলায় এক সেনা সদস্য আহত হওয়ার পর পাল্টা হামলায় হামলাকারীদের দুইজন নিহত হয়েছে।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির রাত নয়টায় বিষয়টি নিশ্চিত করছেন।

আইনশৃঙ্খলা সূত্র জানিয়েছে, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার সময় নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের রউফ টিলায় সন্ত্রাসীদের একটি আস্তানায় অভিযান চালাতে যায় রাঙামাটি সদর জোনের ২০ বীরের সেনা সদস্যরা।

এ সময় পার্শ্ববর্তী আরেকটি অবস্থান থেকে সেনা টহলের ওপর গুলিবর্ষণ করা হলে সৈনিক শাহাবুদ্দিন (২৮) গুলিবিদ্ধ হয়। সেনাবাহিনী পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীদের মধ্যে দুইজন নিহত হয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

আহত সেনা সদস্য শাহাবুদ্দিনকে প্রথমে রাঙামাটি সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচ-এ নেয়া হয়। সেখান থেকে তাকে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সিএমএইচ-এ নিয়ে যাওয়া হয়েছে।

নিহত দুইজনই পাহাড়ের আঞ্চলিক দল ইউপিডিএফ-এর কর্মী বলে জানিয়েছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঘটনাস্থল থেকে একটি একে-২২ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়েছে।

পুলিশ সুপার আলমগীর কবির জানিয়েছেন, সেনাবাহিনীর একটি টহল দলের ওপর সশস্ত্র হামলার ঘটনা ঘটে। তখন একজন সেনা সদস্য আহত এবং দুইজন সন্ত্রাসী নিহত হয়েছে বলে জেনেছি আমরা। পুলিশ সেখানে গেছে।

এদিকে ইউপিডিএফ এর মুখপাত্র অংগ্য মারমা জানিয়েছেন, এ রকম কোনো ঘটনার খবর আমাদের জানা নেই। কোনও খবর জানলে আমরা বিবৃতির মাধ্যমে জানিয়ে দেব।

আরও খবর

Sponsered content

Powered by