রাজধানী

রাজধানীতে স্বামীর সহায়তায় গৃহবধূ গণধর্ষণের শিকার

  প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২১ , ১২:২৯:৫২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

রাজধানীতে স্বামীর পরিকল্পনা ও সহায়তায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে রাজধানীর খিলগাঁও থানায় স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন ওই নারী (২৫)।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, ১২ জানুয়ারি সন্ধ্যায় ২৩৮/ সি, উত্তর গোড়ানের বাসায় ধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ধর্ষকরা হচ্ছেন- কাল্লু, সঞ্জিত দাস, মাকসুদুর রহমান, আজিজুর রহমান ও জাহাঙ্গীর। ঘটনাস্থল থেকে তাদের সহায়তা করেন ওই নারীর স্বামী আইয়ুব আলী। তিনি পেশায় দর্জি। তার বাড়ি মানিকগঞ্জ সদরে। থাকেন কদমতলীতে ভাড়া বাসায়।

অভিযোগকারী নারীর অভিযোগ, তার সঙ্গে স্বামীর বনিবনা হচ্ছিল না, মামলা-মোকদ্দমাও ছিল। ১২ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে কথাবার্তা বলার জন্য তাকে ওই বাসায় ডেকে নিয়ে যান তার স্বামী। স্বামীর সঙ্গে তার পাঁচ বন্ধু ছিল। স্বামীর বন্ধুরাও মামলা-মোকদ্দমা নিয়ে তার সঙ্গে কথা বলেন।

বনিবনা না হওয়ায় ওই নারী বাসায় ফিরে যেতে চান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার স্বামীর নির্দেশে ওই ভবনের পাঁচতলার একটি কক্ষে তাকে আটকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। ১৬ জানুয়ারি তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান।

ছয় দিন পর কেন অভিযোগ করলেন, জানতে চাইলে ওই নারী পুলিশকে জানান, ঘটনাস্থল সম্পর্কে তিনি নিশ্চিত ছিলেন না। এ ছাড়া তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by