ঢাকা

রাজবাড়ীর কালুখালীতে ভাইয়ে হাতে ভাই খুন

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২২ , ৬:২৬:৪৪ প্রিন্ট সংস্করণ

রতন মাহমুদ (পাংশা প্রতিনিধি):

রাজবাড়ীর কালুখালীতে মামাতো ভাইয়ের হাতে খুন হওয়া নিখোজ কৃষক মোশারফ (৫৫) এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ। পার্শবর্তি আমিরুল সর্দারের বাড়ির পিছনে সেফটি ট্যাংকির ভিতর থেকে শনিবার এ লাশ উদ্ধার করা হয়।

মোশারফ কালুখালী উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে।

জানা যায়, গত ৮ নভেম্বর রাত থেকে নিখোজ হয় কৃষক মোশারফ সর্দার। ৯ তারিখে কালুখালী থানায় নিখোজ সংক্রান্ত একটি জিডি করে নিখোঁজের পরিবার। এ ঘটনায় পুলিশ তদন্তে নেমে একই গ্রামে বসবাসকারী মোশারফের বন্ধু রান্নু শাহ্কে সন্দেহভাজন হিসেবে আটক করে।
পরে নান্নুর স্বিকারোক্তি মোতাবেক পার্শবর্তি আমিরুল সর্দারের বাড়ির পিছনে সেফটি ট্যাংকির ভিতর থেকে শনিবার মোশারফের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। মোশারফ ও রান্নু সম্পর্কে মামাতো ফুপাতো ভাই। রান্নু একই এলাকার মৃত আফজাল শাহ্ এর ছেলে।
ঘটনা সম্পর্কে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমূল হাসান বলেন, রান্নু শাহ ও মোশারফ মোল্লা সম্পর্কে আপন মামাতো ফুফাতো ভাই। মোশারফ মোল্লা রান্নু শাহ এর কাছে এক লক্ষ টাকা ধার দিয়েছিল। পরে সেই টাকা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে ঘটনার দিন রাতে রান্নু শাহ মোশারফ মোল্লাকে ফোন করে ডেকে এনে ঘটনাস্থলে গলায় নেট পেঁচিয়ে মোশারফ মোল্লাকে শ্বাসরোধ করে হত্যা করে। তার পর আমিরুল ইসলামের বাড়ির ঘরের পিছনে টয়লেটের সেফটি ট্যাংকের ভিতরে রেখে চলে যায়।

তিনি আরো বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে হত্যা মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by