আন্তর্জাতিক

রাতে জাতির উদ্দেশে ভাষণ দেবেন ইমরান

  প্রতিনিধি ২০ এপ্রিল ২০২২ , ৬:১৮:২৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সদ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান জাতির উদ্দেশে ভাষণ দেবেন। আজ বুধবার রাতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি এ ভাষণ দেবেন বলে জানা গেছে।

এদিকে পিটিআইয়ের সামাজিক মাধ্যম টিমকে দলের চেয়ারম্যানের এই ভাষণ উপলক্ষ্যে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যম দি এক্সপ্রেস ট্রিবিউন এ খবর জানিয়েছে।

এর আগে রাজনৈতিক কমিটির গুরুত্বপূর্ণ বৈঠক করেছেন দলটির নেতারা, যেখানে সব ধরনের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। বৈঠকে অংশ নেওয়া নেতাকর্মীদের পিটিআইয়ের আসন্ন জনসভার ব্যাপারে প্রস্তুতির নির্দেশনা দেওয়া হয়।

আগামী বৃহস্পতিবার মিনার-ই-পাকিস্তানে ওই জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। গাড়ি নিয়ে যথাসময়ে অনুষ্ঠানস্থলে পৌঁছানোর জন্য কর্মকর্তাদের বিশেষ নির্দেশনাও দেওয়া হয়েছে।

বৈঠকে সাবেক প্রধানমন্ত্রী বলেন, দেশের জনগণকে একটি স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে তাদের ভবিষ্যৎ নির্ধারণের সুযোগ দেওয়া ছাড়া আর কোনো বিকল্প নেই। দেশের গণতন্ত্র এবং সার্বভৌমত্ব জনগণই রক্ষা করবে। ষড়যন্ত্রের মাধ্যমে সরকার পরিবর্তন মেনে নিলে ভবিষ্যতে কোনো সরকার প্রধানই বাইরের চাপ মোকাবিলা করার সাহস পাবেন না। পুরো জাতি তার স্বাধীনতা ও সার্বভৌমত্ব বজায় রাখতে সক্রিয় এবং ঐক্যবদ্ধ ।

পিটিআই সূত্র জানিয়েছে, ঐতিহাসিক স্থাপনা মিনার-ই-পাকিস্তান নিয়ে একটি পরিকল্পনা ঘোষণা করবেন ইমরান খান।

আরও খবর

Sponsered content

Powered by