বরিশাল

রাসুল (সঃ) এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মঠবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ১:০৩:১০ প্রিন্ট সংস্করণ

মঠবাড়িয়া, পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আজ ৩০ অক্টোবর বাদ জুম্মা সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে ফ্রান্সের শার্লী এবদো পত্রিকায় ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর মদদে ধারাবাহিক ভাবে ব্যঙ্গচিত্র ছাপা হওয়ায় মুসলিম বিশ্বের দুইশতাধিক মুসলিমের হৃদয় রক্তক্ষত করেছে। গোটা মুসলিম বিশ্বের প্রত্যেক মুসলিম তার ঈমানী দায়িত্ব নিয়ে প্রতিবাদের ঝড় তুলেছেন। ইতোমধ্যেই আরব বিশ্বের প্রত্যেক মুসলিম নাগরিক ফ্রান্সের পণ্য ট্রাক ভর্তি করে মরুভুমি ও সাগরে ফেলে দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশের রাজধানী ঢাকা সহ প্রায় প্রতিটি উপজেলায় সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অব্যহত রেখেছেন। আজ শুক্রবার বাদ জুম্মা মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদ থেকে সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে একটি মিছিল বের করেন। মিছিলটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে এসে শেষ হয়।

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওঃ সিদ্দিকুর রহমান, দক্ষিণ বন্দর জামে মসজিদের পেশ ইমাম মাওঃ শাহ জালাল, আলহাজ্ব কে,এম হুমায়ুন কবির, মহিউদ্দিন আহম্মেদ লাবু মৃধা উপদেষ্টা ইসলামী আন্দোলন মঠবাড়িয়া শাখা, মাওঃ বেলায়েত হোসাইন সভাপতি ইসলামী শ্রমিক আন্দোলন ভান্ডারিয়া সাংগঠনিক জেলা প্রমূখ।

এসময় বক্তারা বলেন, প্রতিবাদের অংশ হিসেবে প্রত্যেক মুসলিমকে ফ্রান্সের পণ্যকে বর্জন করতে হবে এবং এটি বাস্তবায়ন করা প্রতিটি রাসুল প্রেমিকের ঈমানী দায়িত্ব হয়ে পড়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by