চট্টগ্রাম

রায়পুর পৌরসভার বাজেট ঘোষণা

  প্রতিনিধি ২৭ জুন ২০২২ , ৯:১৫:০৭ প্রিন্ট সংস্করণ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার রায়পুর পৌরসভার ২০২২ – ২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে,সোমবার সকালে রায়পুর পৌরসভায় এই বাজেট ঘোষণা অনুষ্ঠান আয়োজন করেন রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট।

বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে বারো কোটি আটান্ন লক্ষ আশি হাজার টাকা, ব্যয় ধরা হয়েছে তেরো কোটি পঁচাশি লক্ষ টাকা। উন্নয়ন সহায়তা প্রাপ্তি আয় ধরা হয়েছে আটচল্লিশ কোটি পঞ্চান্ন লক্ষ ষাট হাজার আটশত পনেরো টাকা এবং ব্যায় ধরা হয়েছে আটচল্লিশ কোটি একান্ন লক্ষ টাকা, প্রারম্ভিক জের ধরা হয়েছে এক কোটি তিরানব্বই লক্ষ আশি হাজার চারশত ছত্রিশ টাকা।

সর্বমোট আয় ধরা হয়েছে তেষট্টি কোটি দুই লক্ষ ষাট হাজার ছত্রিশ টাকা আর সর্বমোট ব্যায় ধরা হয়েছে বাষট্টি কোটি ছত্রিশ লক্ষ টাকা

সমাপ্তি জের ধরা হয়েছে ছেষট্টি লক্ষ ষাট হাজার চারশত ছত্রিশ টাকা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর -২ রায়পুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগার, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মামুনুর রশীদ, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ, সার্কেল এসপি শেখ সাদী, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল পাঠান, রায়পুর পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্ সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন।

আরও খবর

Sponsered content

Powered by