ঢাকা

রূপগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত

  প্রতিনিধি ১ মার্চ ২০২২ , ৬:২১:২৫ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

বীমায় সুরক্ষিত থাকলে, এগিয়ে যাব সবাই মিলে এই প্রতিপাদ্যকে সামনে রেখে রূপগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। গতকাল পহেলা মার্চ মঙ্লবার নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে থেকে রের্লী, শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর এসিষ্ট্যান্ট জেলারেল ম্যানেজার এস এম আবু কাউসারের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব, আলহাজ্ব শাহজাহান ভূইয়া। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহ নূসরাত। অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ও জনাব মোঃ সোহেল আহম্মদ ভূইয়া।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর জোনাল ইনচার্জ মনিরুজ্জামান বাবলু, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর জেনারেল ম্যানেজার, শহিদুল ইসলাম ও যমুনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ঊর্ধ্বতন বিপণন কর্মকর্তা, সুমন কুমার সাহা ও সকল শ্রেনীর বীমা কর্মচারী কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেনীর প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, দেশের আর্থসামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে বীমার গুরুত্ব অপরিসীম। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের দেশেও দিন দিন
বীমার চাহিদা বাড়ছে। মানুষ এখন আগের থেকে অনেক সচেতন, ব্যাংকের পাশাপাশি বীমার প্রতি মানুষের আগ্রহ বাড়ছে । আপদকালীন সময়ে অর্থনৈতিক সংকট কাটাতে মধ্যবিত্ত পরিবারের সবাইকে বীমার আওতায় আসার আহ্বান জানান বক্তারা।

আরও খবর

Sponsered content

Powered by