চট্টগ্রাম

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে নারী নিহত, হেড মাঝি গুলিবিদ্ধ

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:৫৫:২৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

কক্সবাজারের উখিয়ায় দুই রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতিকারীদের গুলিতে এক রোহিঙ্গা নারী নিহত এবং এক হেড মাঝি গুলিবিদ্ধ হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে উখিয়া ময়নারঘোনা ক্যাম্প-৮ এবং ক্যাম্প-১২-তে এ ঘটনা ঘটে।

গুলিতে নিহত নারীর নাম নুর কায়েস (২৫)। তিনি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৮ ইস্টের নজুম উদ্দিনের স্ত্রী। গুলিবিদ্ধ হেড মাঝির নাম আবদুর রহিম (৩৮)। তিনি উপজেলার ১২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-৪ ব্লকের হেড মাঝি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, বৃহস্পতিবার উখিয়া ময়নারঘোনা ক্যাম্পে একদল দুষ্কৃতিকারী আবদুর রহিমকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে তিনি গুলিবিদ্ধ হন। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শেখ মোহাম্মদ আলী বলেন, একইদিন ক্যাম্প-৮ ইস্টে একদল অস্ত্রধারী রোহিঙ্গা নারী নুর কায়েসকে গুলি করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। পরে নুর কায়েসকে উদ্ধার করে উখিয়া এমএসএফ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কারা এ কাজে জড়িত তাদেরকে চিহ্নিত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by