চট্টগ্রাম

লক্ষ্মীপুরে ইমাম-মুয়াজ্জিনদের অর্থ প্রদান

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২২ , ৫:০৮:৪৪ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ইমাম-মুয়াজ্জিনের সাথে মতবিনিময় ও আর্থিক অনুদান প্রদান করেছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার বটতলী মিয়াজি বাড়ি প্রাঙ্গণে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এদিন ১৫৬ জন ইমাম-মুয়াজ্জিন ও ৭৮টি মসজিদে ৯ লাখ ৩৬ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়া সদরের ১২ টি ইউনিয়নের প্রত্যেক মসজিদে ক্রমান্বয়ে এ অনুদান প্রদান করা হবে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের আলেমরা অনেক বেশি সম্মানিত হয়েছেন। তাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন। পূর্বের ন্যায় অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের এ সামান্য অনুদান গ্রহণ করতে কৃতাত্বের সাথে অনুরোধ করেন। এছাড়া সামাজিক অবক্ষয় রোধে ইমামদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটওয়ারী, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শামসুদ্দিন সাজু, চদ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান কামাল, দত্তপাড়া ইউপি চেয়ারম্যান এটিএম কামাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা অহিদুর রহমান প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by