চট্টগ্রাম

লক্ষ্মীপুরে তৃণমূল নেতৃবৃন্দদের সাথে আওয়ামীলীগ নেতার মতবিনিময় 

  প্রতিনিধি ২৭ মে ২০২৩ , ১০:৪০:৪৮ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 শনিবার (২৭ মে) দুপুরে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বটতলী মিয়াজি বাড়ি প্রাঙ্গণে এই আয়োজন করেন অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট।

ঢাকা মোহম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন। 

ট্রাস্টের সদস্য সচিব ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল ওহাব, লক্ষ্মীপুর পৌর সভা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী, দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ টি এম কামাল উদ্দিন, হাজির পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম বাবুল, উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন চৌধুরী জাবেদ, মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া, জেলা কৃষক লীগের সভাপতি সিএম আবদুল্লা প্রমুখ। 

এসময় চন্দ্রগঞ্জ থানাধীন ৮ টি ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল পর্যায়ে প্রায় ৫ শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভা শেষে মধ্যাহ্নভোজ ও নেতা কর্মীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ সদর আসন থেকে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মীদের জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

আরও খবর

Sponsered content

Powered by