চট্টগ্রাম

লক্ষ্মীপুর টাকা-পাসপোর্টসহ ১২ দালাল আটক

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২৩ , ১২:৫৭:৩৪ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় এলাকায় অভিযান চালিয়ে দালাল চক্রের ১২ সদস্যকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৮০ হাজার ২০ টাকা, ৫ টি পাসপোর্ট, ১৮ টি পাসপোর্ট ডেলিভারি রিপোর্ট ও ৮ টি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় র‍্যাব-১১ এর নোয়াখালীর কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালায় র‍্যাব। এসময় তাদেরকে আটক করে নিয়ে যায় নোয়াখালী কার্যালয়ে।
আটককৃতরা হলেন শাকিল আল মাহমুদ, তপু হোসেন, মো. হোসেন, মো. শাহিন, মো. কামাল, জাকির হোসেন, ইকবাল হোসেন, ফজলুল করিম, জাহিদ ইসলাম, বেলায়েত হোসেন, নোমান সিদ্দিক ও মোরশেদুল আলম।
র‍্যাব সূত্র জানায়, আটক ব্যক্তিরা লক্ষ্মীপুর জেলার পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য। তারা জনসাধারণকে পাসপোর্ট বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে। তারা লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের আশপাশ এলাকায় সিন্ডিকেট করে এ কাজ করছে। তাদের সিন্ডিকেট ছাড়া পাসপোর্ট করতে গেলে জনসাধারণকে বিভিন্ন ধরণের বাধার সম্মুখিন হতে হয়। এতে লক্ষ্মীপুর পাসপোর্ট এলাকায় দালালচক্র বিরোধী অভিযান পরিচালনা করে ১২ জনকে আটক করে র‍্যাব।
র‍্যাব-১১ এর নোয়াখালীর কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। দালালচক্রের সদস্যের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by