বরিশাল

লালমোহনে চার শিক্ষা প্রতিষ্ঠানে সাংসদ শাওনের বেঞ্চ বিতরণ

  প্রতিনিধি ২ জুন ২০২২ , ৭:২৬:৫০ প্রিন্ট সংস্করণ

মনজুরুল আলম, লালমোহন (ভোলা): ভোলার লালমোহন উপজেলার চারটি শিক্ষা প্রতিষ্ঠানে দশ লক্ষ টাকা ব্যয়ে অত্যাধূনিক মানের বেঞ্চ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২জুন) দুপুরে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠান প্রধানদের হাতে এসব বেঞ্চ তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

উপজেলা প্রকৌশলের বাস্তবায়নে ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প এবং স্থানীয় সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)র সহযোগিতায় ৪টি প্রতিষ্ঠানে ১৫৮ সেট বেঞ্চ বিতরণ করা হয়।শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো ; নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়, গজারিয়া দাখিল মাদ্রাসা, দেবীরচর দাখিল মাদ্রাসা ও হোসনে আরা পৌর মাধ্যমিক বিদয়ালয়।

এর আগে সকালে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ বিল্লাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ রুহুল আমিন প্রমূখ।

 

আরও খবর

Sponsered content

Powered by