খুলনা

লোহাগড়ায় সুন্দরবন কুরিয়ার অফিসের স্টাফের উপর সন্ত্রাসী হামলা, থানায় জিডি

  প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২২ , ৬:৫১:২৬ প্রিন্ট সংস্করণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: নড়াইল জেলার লোহাগড়া শাখা এজেন্সী অফিসের এক কর্মচারীর উপর সন্ত্রাসী হামলা ঘটনা ঘটেছে। বুধবার (১৩ অক্টোবর) বিকালে এ হামলার ঘটনা ঘটে। হামলার খবর পেয়ে‘ লোহাগড়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারী আশরাফুজ্জামান টিটো দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আশরাফুজ্জামান নড়াইল সদর উপজেলার ফেদী গ্রামের সৈয়দ আক্কাস আলীর ছেলে।

এ বিষয়ে হামলার শিকার সুন্দরবন কুরিয়ার অফিসের কর্মচারী রাতুল রায়হান বাদি হয়ে ওই দিন লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরীতে উল্লেখ করা হয় বুধবার বিকাল ৫ টা ২৪ মিনিটের সময় আশরাফুজ্জামান তার নিজের নামে বুকিংকৃত একটি ডুকুমেন্ট নিতে আসেন। ওই সময় পাশের রুমে অন্য এক গ্রাহকের পার্সেল ডেলীভারী করতে ৩ মিনিট দেরি হয় কুরিয়ারের স্টাফ রাতুলের। কেন দেরি করা হল এই বলেই আশরাফুজ্জামান টিটো অশালীন ভাষায় কুরিয়ার অফিসের কর্মচারীকে গালাগালি করে এবং তাকে অফিসের ভিতরে রেখে প্রতিষ্ঠানের শাটার বন্ধ করে দেয়। পরে রাতুল অফিসের শাটার তুলে বের হলে আশরাফুজ্জামান টিটো তাকে ঘাড় ধাক্কা দিতে দিতে অফিসের বাইরে নিয়ে চড়-থাপ্পড় মারে। যা কুরিয়ার অফিসের সিসি ক্যামেরায় রেকর্ড হয়।

এ বিষয়ে হামলার শিকার রাতুল রায়হান বলেন, আশরাফুজ্জামান টিটো আমার এখানে চিঠি নিতে আসে। তখন আমি পাশের রুমে অন্য এক গ্রাহকের পার্সেল ডেলীভারী করছিলাম। মাত্র ৩ মিনিট দেরি হয়েছে। কেন দেরী হল এই বলেই আমাকে গালাগালি করতে শুরু করে। এবং আমাকে অফিসের মধ্যে রেখে শাটার বন্ধ করে দেয়। আমি শাটার তুলে বের হওয়া মাত্র ঘাড় ধাক্কাতে ধাক্কাতে অফিসের বাইরে নিয়ে যায় এবং চড়-থাপ্পড় মারে। এবং হুমকি দিয়ে বলে, এখানে আমাদের ট্যাক্স না দিয়ে ব্যবসা করছিস। কিভাবে কুরিয়ার অফিস চালাস দেখে নিব। আমি এঘটনার সঠিক বিচার চাই।

ঘটনার বিষয়ে আশরাফুজ্জামান টিটোর সাথে মোবাইলে জানতে চাইলে তিনি বলেন, স্থানীয় কাউন্সিলর মিলু শরীফ আমার দুলাভাই। আমাকে কেন দেরি করাবে। তাই তাদের একটু টাইট দেওয়া হয়েছে। হামলাকারী আশরাফুজ্জামানের নিজ গ্রাম ফেদী এলাকার কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, সে এলাকায় নানা ধরনের সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত।  এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন ।

আরও খবর

Sponsered content

Powered by