ময়মনসিংহ

শেরপুরে করোনা আক্রান্ত সাংবাদিককে কল্যাণ ট্রাস্টের অনুদান

  প্রতিনিধি ২০ মে ২০২১ , ৭:৫৭:৫৭ প্রিন্ট সংস্করণ

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরে করোনা আক্রান্ত এক সাংবাদিকের চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে অনুদান প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক আনার কলি মাহবুব দেড় লক্ষ টাকা অনুদানের ওই চেক শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমানের হাতে হস্তান্তর করেন।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় চেক হস্তান্তরকালে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, হাকিম বাবুল, জুবাইদুল ইসলাম এবং জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রেসক্লাব সভাপতি একুশে টিভি ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মো. শরিফুর রহমান করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। সেসময় তার চিকিৎসা সহায়তার জন্য সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আবেদন করা হয়।

শেরপুর প্রেসক্লাব, জেলা প্রশাসন ও বিএফইউজের সুপারিশের প্রেক্ষিতে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের সভার সিদ্ধান্তমতে দেড় লক্ষ টাকা অনুদান মঞ্জুর করা হয়।

চিকিৎসা সহায়তার অনুদান পাওয়ায় সাংবাদিক শরিফুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের ভালোবাসেন বলেই সারাদেশের সাংবাদিকদের সহায়তার জন্য সাংবাদিক কল্যাণ ট্রাস্টে অনুদান দিয়েছেন। আর সেই অনুদানে আমারদের মতো তৃণমুলের সাংবাদিকরাও আজ উপকৃত হচ্ছে। এজন্য প্রধানমন্ত্রীর প্রতিও তিনি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেইসাথে বিএফইউজে এবং সাংবাদিক কল্যাণ ট্রাস্ট নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও খবর

Sponsered content

Powered by