ময়মনসিংহ

শেরপুরে জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  প্রতিনিধি ৯ মে ২০২১ , ৭:৩২:৩৯ প্রিন্ট সংস্করণ

শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলা শহরের পৌরসভার কসবা কাচারীপাড়া, মোঘলপাড়া ও কাঠগড় মহল্লায় ৯ মে রোববার সকাল ১১টায় জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের উদ্যোগে কসবা ফজর তালুকদার মার্কেটের সম্মুখে গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুরের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক, দেশবার্তা বিডি ডট কম’র সম্পাদক ও প্রকাশক, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের প্রধান উপদেষ্টা মো. সাদুজ্জামান সাদী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক মো. আদিল মাহমুদ উজ্জল, শেরপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. আতিউর রহমান মিতুল।

প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্য শেষে ওইসব এলাকার গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন অতিথিগণ। বিতরণকৃত উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- আতপ চাল, সেমাই, চিনি, গুড়া দুধ ও সাবান।

এসময় অন্যান্যদের মধ্যে জেএন্ডএস গ্রুপের সিনিয়র ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মঞ্জুরুল হক, দেশবার্তা বিডি ডট কম’র প্রধান প্রতিবেদক মো. হামিদুর রহমান, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by