ঢাকা

শ্রীপুরে ৫০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  প্রতিনিধি ২২ জুন ২০২০ , ৮:১৮:২১ প্রিন্ট সংস্করণ

শ্রীপুরে ৫০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরে শ্রীপুরে ৫০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যসায়ীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার মুলাইদ এলাকার এমসি বাজারের রিয়াজ উদ্দিন বেপারীর ছেলে সমুন বেপারী (৩২)। গত রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার (ওসি) অপারেশন গোলাম সারোয়ারের নেতৃত্বে মাওনা পিয়ার আলী বিশ^বিদ্যালয় কলেজের সামনে থেকে মাদক ক্রয় বিক্রয় করার সময় হাতে নাতে তাকে আটক করা হয়।

এ সময় তাহার দেহ তল্লাসী করে পলিথিনের ব্যাগে মোড়ানো ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। মাদক ব্যবসায়ী সমুন বেপারী অবাধে র্দীঘদিন ধরে এমসি বাজারে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন করতো। ইতি পূর্বে তার বিরোদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। র্দীঘদিন কারাভোগ করে জামিনে বের হয়ে এসে আবার মাদক ব্যবসা শুরু করে। তার বিরোদ্ধে ভয়ে এলাকার লোকজন মাদক ব্যবসা করার প্রতিবাদ করার সাহস পেতো না।

শ্রীপুর থানার (ওসি) অপারেশন গোলাম সারোয়ার জানান, সমুন বেপারী অনেক দিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। তার বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় পূর্বে ২টি মামলা রয়েছে। নতুন করে আরো একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। সোমবার দুপুরে তাকে গাজীপুর আদালতে প্রেরন করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by