রাজশাহী

সম্মেলন উপলক্ষে উৎসবমুখর পাবনা আ.লীগ

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৭:৩৯:০৮ প্রিন্ট সংস্করণ

smart

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ আ.লীগ পাবনা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। পাবনা ঐতিহাসিক পুলিশ লাইনস মাঠে সম্মেলনের ভ্যানু নির্ধারণ করা হয়েছে। সম্মেলন ঘিরে পাবনা জেলা আ.লীগের নেতাকর্মীরা উজ্জীবিত রয়েছে। করোনা মহামারী পরিস্থিতি কিছুটা সহনীয় হওয়ার পর এতো বড় আয়োজনে একরকম উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে পাবনায়। ইতোমধ্যে পদপ্রত্যাশীদের ব্যানারে, বিলবোর্ডে ছেয়ে গেছে শহর থেকে গ্রামে।

সম্মেলনে দলের সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। সভাপতি হিসেবে যাদের নাম আলোচনায় রয়েছে তারা হলেন- পাবনা জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, দলের সহ-সভাপতি সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী অ্যাড. শাসসুল হক টুকু, সাবেক সংসদ সদস্য দলের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজুসহ আরও অনেকেই।

এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় রয়েছেন পাবনা সদরের সংসদ সদস্য বর্তমান জেলা কমিটির সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও কেন্দ্রীয় বন ও পরিবেশ উপকমিটির ২ মেয়াদকালের সদস্য মো. মাজহারুল ইসলাম মানিক, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সোহেল হাসান শাহীনসহ আরও অনেকেই।

সম্মেলন উপলক্ষে দলের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই আমাদের কাছে চ‚ড়ান্ত। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার আস্থা আছে। তিনি আমাকে দায়িত্ব দিলে অবশ্যই আমি পালন করবো। দলের বর্তমান সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে সম্মেলন অনুষ্ঠিত হবে।

সামনে জাতীয় সংসদ নির্বাচন এই নির্বাচনকে সামনে রেখে এবারের সম্মেলনের গুরুত্ব একটু বেশি। এবারের সম্মেলনে দলের জেলার তৃণমূলের জনপ্রিয় তরুণ আ.লীগ নেতা মাজহারুল ইসলাম মানিক বলেন, এই জেলার আমি ছোটবেলা থেকে তৃণমূলে রাজনীতি করে আসছি। দলের তৃণমূল নেতাকর্মীরা পরিবর্তনের জন্য অপেক্ষা করে রয়েছেন। দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে পরিবর্তন চায় তৃণমূল।

আরও খবর

Sponsered content

Powered by